ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

যশোরে স্বেচ্ছাসেবি সংগঠনের ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৯, ১৮ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
যশোরে  স্বেচ্ছাসেবি সংগঠনের ঈদ উপহার বিতরণ

যশোরের চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি-১৯৯৯ ব্যাচের শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবি সংগঠন ‘সিএসপিএইচের’ উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ মে) বিকেলে শহরের কংশারীপুর মসজিদের পাশে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনটির উদ্যোগে ১০০ পরিবারে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, তেল, সেমাই, চিনি ও সাবান এবং ১০০ ব্যক্তিকে শাড়ি ও লুঙ্গি দেওয়া হয়। এছাড়া এ বছর ৫০ জন এতিম হাফেজ ছাত্রকে পোশাক দেওয়া হয়।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব। অন্যান্যের মধ্যে চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক ও সিএসপিএইচের অর্থ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, সিএসপিএইচের সভাপতি সাদেকুর রহমান ডালিম, সাধারণ সম্পাদক এটিএম সুমন, চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি সাদেকুর রহমান ডালিম বলেন, অন্য বছর সংগঠনের উদ্যোগে শহরের ভাস্কর্য মোড়ে রমজানজুড়ে পথচারীদের মধ্যে ইফতার সামগ্রী পরিবেশন এবং ঈদের আগে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি ইত্যাদি বিতরণ করা হয়। এ বছর করোনাভাইরাসের কারণে কর্মহীন ১০০ পরিবারে খাদ্য সহায়তা, ১০০ ব্যক্তিকে শাড়ি-লুঙ্গি দেওয়া হয়েছে। এছাড়া ৫০ জন এতিম হাফেজ ছাত্রকে জামা, পায়জামা, টুপি ও তোয়ালে দেওয়া হয়েছে।

 

রিটন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়