ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আনন্দ ভ্রমণে বের হয়ে প্রাণ গেলো দুই বাইকারের

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৩, ২৫ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আনন্দ ভ্রমণে বের হয়ে প্রাণ গেলো দুই বাইকারের

ঈদের দিন আনন্দ ভ্রমণে বের হয়ে রাজশাহীতে দুই বাইকার সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।

সোমবার (২৫ মে) রাজশাহীর গোদাগাড়ী ও বাগমারা উপজেলায় আলাদা দুটি দুর্ঘটনায় তারা নিহত হন।

নিহতরা হলেন—গোদাগাড়ী উপজেলার বিদিরপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে রিয়াদ (১৮) এবং মোহনপুর উপজেলার দুর্গাপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে রাশেদ (২০)।  দুজনই মোটরসাইকেলের চালক ছিলেন।

স্থানীয়রা জানান, দুপুরের পর বন্ধুদের সাথে মোটরসাইকেল নিয়ে আনন্দ ভ্রমণে বের হন রিয়াদ। বেলা সাড়ে ৩টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ীর সোনাদিঘি এলাকায় একটি অটোরিকশার সঙ্গে ধাক্কায় রিয়াদ ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ  হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, মোহনপুরের রাশেদও একটি মোটরসাইকেলে দুই বন্ধুকে নিয়ে ঘুরতে বের হন।  বাগমারা উপজেলার দৌলতপুর এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই রাশেদের মৃত্যু হয়। আহত হন দুর্গাপুর গ্রামের ইন্তাজ শাহ’র ছেলে মিজান (২০) এবং একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে মেহরাব (১৯)।

এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মেহরাবকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আর মিজান আছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।  রাশেদ মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাজ খানের ভাতিজা। পুলিশ তার লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান এবং গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় এ দুই তরুণের মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।

 

 

রাজশাহী/তানজিমুল/সাইফ

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়