ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধাসহ করোনার উপসর্গ নিয়ে দুজনের মৃত‌্যু

সিরাজগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ২৮ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধাসহ করোনার উপসর্গ নিয়ে দুজনের মৃত‌্যু

সিরাজগঞ্জে করোনার উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধাসহ দুজনের মৃত্যু হয়েছে। ওই দুই পরিবারের সদস্যসহ মৃত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

বৃহস্পতিবার (২৮ মে) সকালে নিজ নিজ বাড়িতে মৃত‌্যু হয় তাদের।

মৃতরা হলেন, সিরাজগঞ্জ শহরের মাছিমপুর নতুন পাড়ার বাসীন্দা যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কবি মোয়াজ্জেম হোসেন (৭০) এবং কাজিপুর উপজেলার শুভগাছা বড়বাড়িয়া গ্রামের আবুল কালাম (৫৫)।

সিরাজগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম জানান, মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। দুদিন আগে তার জ্বর ও শ্বাসকষ্ট শুরু হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মসজিদের ইমামের নেতৃত্বে এবং করোনায় মৃতদের দাফন কমিটি সহযোগিতায় বাদ আসর কান্দাপাড়া কবরস্থানে তাকে জানাযা শেষে তাকে দাফন করা করা হয়েছে।

জানাযার আগে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব ওনার প্রদান করে উপজেলা প্রশাসন এবং ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযোদ্ধারা।

এদিকে, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, করোনার উপসর্গ নিয়ে শুভগাছা বড়বাড়িয়া গ্রামের আবুল কালাম বৃহস্পতিবার সকালে মারা যান। তার পরিবারের সবার নমুনা সংগ্রহ করবে স্বাস্থ‌্য বিভাগ।

 

অদিত্য রাসেল/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়