ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নোয়াখালীতে করোনা আক্রান্ত ১৯৭১

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ২৭ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নোয়াখালীতে করোনা আক্রান্ত ১৯৭১

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৯৭১ জনে, মৃত্যু হয়েছে ৪২ জনের।

শনিবার (২৭ জুন) দুপুরে নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নতুন করে আক্রান্তদের মধ্যে নোয়াখালী সদর উপজেলায় রয়েছেন ১১ জন, সুবর্ণচরে ১৮ জন, হাতিয়া একজন, বেগমগঞ্জে ১৩ জন, সোনাইমুড়ীতে একজন, চাটখিলে নয়জন, সেনবাগে তিনজন, কোম্পানীগঞ্জে নয়জন, কবিরহাটে একজন।

তিনি আরও জানান, গত দু’দিন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিক্যাল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যাবে পাঠানো হয়। ২৬ জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

গত ২৪ ঘণ্টায় ল্যাবে নমুনা পাঠানো হয় ১৮৩ জনের, ফলাফল এসেছে ২৯৯ জনের। এ যাবৎ দুইটি ল্যাবে মোট স্যাম্পল প্রেরণ করা হয়েছে ১০ হাজার ২২৫ জনের, ফলাফল এসেছে ৯ হাজার ৫৮৫ জনের।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৩৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। জেলায় আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১১১৬ জন।

নোয়াখালীতে করোনা আক্রান্তের উপজেলা ভিত্তিকতথ্য হচ্ছে বেগমগঞ্জে সর্বোচ্চ ৬৩৭ জন, সদরে ৬৩১ জন, চাটখিলে ১২৭ জন, সোনাইমুড়ীতে ৯১ জন, কবিরহাটে ১৭০ জন, কোম্পানীগঞ্জে ৮৮ জন, সেনবাগে ৯৪ জন ও সুবর্ণচরে ১১৭ জন, হাতিয়া ১৬ জন। সব মিলে জেলায় মোট আক্রান্ত সংখ্যা ১৯৭১ জন।


নোয়াখালী/মাওলা সুজন/সাজেদ                                                                                                  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়