ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোপালগঞ্জে ২০০ পিপিই দিলো ওয়ালটন

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৩, ২৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
গোপালগঞ্জে ২০০ পিপিই দিলো ওয়ালটন

গোপালগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তা ও চিকিৎসকদের স্বাস্থ‌্য সুরক্ষায় ২০০ পিস পিপিই দিয়েছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক‌্যাল ও ইলেক্ট্রনিক্স পণ‌্য উৎপাদনকারী প্রতিষ্ঠান এবং বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

রোববার (২৮ জুন) দুপুর ২টায় জেলা প্রশাসক শাহিদা সুলতানার প্রতিনিধি নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মিন্টু রায়ের কাছে এসব পিপিই হস্তান্তর করা হয়। এসবের মধ‌্যে ২৫ পিস আইসিইউতে ব্যহারযোগ্য ও ৭৫ পিস সাধারণ পিপিই।

এ সময় ওয়ালটন গ্রুপের উপ-নির্বাহী পরিচালক শরীফ হারুন-আর-রশিদ সনি, বিশিষ্ট ব্যবসায়ী সুমন শরীফ ও গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শরীফ আব্দুল খবির উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জের এনডিসি মিন্টু রায় ওয়ালটন গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘এসব পিপিই পাওয়ায় সরকারি কর্মকর্তা ও চিকিৎসকরা করোনা মোকাবিলায় আগ্রহী হয়ে উঠবেন। আগামীতেও দেশসেবায় ওয়ালটন গ্রুপ পাশে থাকবে বলে আশা করি।’

ওয়ালটন গ্রুপের উপ-নির্বাহী পরিচালক শরীফ হারুন-আর-রশিদ সনি বলেন, ‘দেশে ব্যাপক হারে করোনা রোগীর সংখ্যা বেড়ে চলছে। এর মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জেলাও (গোপালগঞ্জ) রয়েছে। করোনা সংক্রমণ কমাতে জেলা প্রশাসনের কর্মকর্তা ও চিকিৎসকরা কাজ করছেন। তাদের স্বাস্থ্য সুরক্ষায় ২০০ পিস পিপিই দেওয়া হলো। আগামীতেও যেকোনো পরিস্থিতিতে ওয়ালটন গ্রুপ দেশসেবায় এগিয়ে আসবে।’


গোপালগঞ্জ/বাদল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়