ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রাইভেটকারের ধাক্কায় আহত পোশাক শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রাইভেটকারের ধাক্কায় আহত পোশাক শ্রমিকের মৃত্যু

গাজীপুরে প্রাইভেটকারের ধাক্কায় আহত রেখা রানী বর্মণ (৩৫) নামে এক নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

শনিবার (৪ জুলাই)  বিকেলে নাওজোর হাইওয়ে ফাঁড়ির এসআই মো. ফরিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকাল সাড়ে ৮টার দিকে গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে প্রাইভেটকারের ধাক্কায় ঘটনাস্থলে সান্তনা রানী বর্মনের মৃত্যু হয়েছিল।  আহত হয়েছিলেন রেখা রানী বর্মণ এবং মায়া বর্মণ নামে দুই পোশাক শ্রমিক।  তারা ভবানীপুর এলাকার পলমল গার্মেন্টেসে অপারেটর হিসেবে কাজ করেন।

সান্তনা রানী বর্মন টাঙ্গাইলের মধুপুর থানার পীরগাছা এলাকার সুনীল চন্দ্র বর্মণের স্ত্রী এবং রেখা রানী বর্মণের বাড়ি ভবানীপুরের পিঙ্গাইল গ্রামে।

এসআই ফরিদুজ্জামান বলেন, ওই তিন নারী শ্রমিক সকালে কাজে যোগ দিতে কারখানায় যাচ্ছিলেন। পথে ভবানীপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকামুখী বেপরোয়া গতির একটি প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়।  এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শান্তনা বর্মণের মৃত্যু হয়। অপর দুজন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে পাঠায়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রেখা রানী বর্মণ।

গাজীপুরে প্রাইভেটকারের ধাক্কায় নারী নিহত, আহত ২



গাজীপুর/হাসমত/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়