ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

কুমিল্লায় করোনায় ৭ জনের মৃত্যু 

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৯, ৬ জুলাই ২০২১  
কুমিল্লায় করোনায় ৭ জনের মৃত্যু 

কুমিল্লায় প্রতিনিয়ত করোনায় আক্রান্ত ও মৃত্যুর রেকর্ড সৃষ্টি হচ্ছে। এবার গত ২৪ ঘণ্টায় সাতজনের প্রাণ কেড়ে নিয়েছে ভাইরাসটি। এ নিয়ে জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫০০-তে।

সোমবার (৫ জুলাই) বিকেল থেকে মঙ্গলবার (৬ জুলাই) বিকেল পর্যন্ত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৭৩৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৩০৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। যা এই পর্যন্ত আক্রান্তের সর্বোচ্চ সংখ্যা। আক্রান্তের হার ছিল ৪১ দশমিক ২ শতাংশ। আর সোমবার (৫ জুলাই) আক্রান্ত হয়েছিল ২৮২ জন। এদিন মারা যায় চারজন। শনাক্তের হার ছিল ৪২ দশমিক ১ শতাংশ। 

মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যায় জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন এ সব তথ্য জানান। তিনি জানান, গত ২৪ ঘণ্টার জেলায় সাতজনের মৃত্যু হয়েছে করোনায়। মৃত ব্যক্তিদের মধ্যে কুমিল্লা নগরীর তিনজন, সদর দক্ষিণ উপজেলার একজন, বরুড়ার দুইজন ও আদর্শ সদরের একজন রয়েছেন।

তিনি আরও জানান, এ সময়ে আক্রান্ত ৩০৩ জনের মধ্যে ১০৬ জন কুমিল্লা নগরীর বাসিন্দা। বাকি ১৯৭ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ হাজার ৫৬২ জনে। এছাড়াও গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫২ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ১২ হাজার ৩৭ জন।

রহমান/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়