ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

চিরনিদ্রায় শায়িত লুৎফুর রহমান

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ৩ সেপ্টেম্বর ২০২১  
চিরনিদ্রায় শায়িত লুৎফুর রহমান

চিরনিদ্রায় শায়িত হলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লুৎফুর রহমান।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে নগরের মানিকপীর (রহ.) সিটি করবস্থানে তাকে দাফন করা হয়। এর আগে আড়াইটায় আলিয়া মাদ্রাসা মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক, প্রশাসনের ঊধ্র্বতন কর্মকর্তারা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ও সর্বস্তরের মানুষ অংশ নেন। এর আগে সকালে সিলেট জেলা পরিষদ প্রাঙ্গণে তার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীসহ নানা শ্রেণিপেশার মানুষ।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) বিকেল ৪টা ১০ মিনিটের দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শারীরিক অসুস্থতার কারণে তিনদিন আগে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে বুধবার (০১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি দুই ছেলে, এক মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাবেক গণপরিষদ সদস্য লুৎফুর রহমান বঙ্গবন্ধুর সাহচর্য পাওয়া রাজনীতিক  হিসেবে সিলেটের সকলের কাছে সম্মানিত ছিলেন।

পেশায় আইনজীবী লুৎফুর রহমানের গ্রামের বাড়ি সিলেটের ওসমানী নগর থানার বড় হাজিপুর গ্রামে। সিলেট নগরীর আম্বরখানার বড়বাজারস্থ বাসায় তিনি বসবাস করতেন।

নোমান/বকুল 


সর্বশেষ

পাঠকপ্রিয়