ঢাকা     বৃহস্পতিবার   ২৭ জুন ২০২৪ ||  আষাঢ় ১৩ ১৪৩১

খুলনায় ওয়ালটনের ২ দিনব্যাপী কিস্তি মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৭, ২১ সেপ্টেম্বর ২০২১  
খুলনায় ওয়ালটনের ২ দিনব্যাপী কিস্তি মেলার উদ্বোধন

নগদ ক্রয়ে বিশাল মূল্য ছাড় এবং কিস্তি সুবিধাসহ গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের বিশেষ সুবিধা নিয়ে খুলনায় ওয়ালটনের দুই দিনব্যাপী পণ্য প্রদর্শনী ও কিস্তি মেলা শুরু হয়েছে। 

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) খুলনার ছয়টি প্লাজার উদ্যোগে বিভিন্ন স্থানে একযোগে এ মেলা শুরু হয়েছে। আগামীকাল বুধবার মেলা শেষ হবে। 

এদিন বেলা সাড়ে ১১টায় নগরীর লবণচরা উকিলের কালভার্ট সংলগ্ন সাজিদ মার্কেটে ওয়ালটন ডাকবাংলা প্লাজার আয়োজনে এ মেলার উদ্বোধন করেন নগরীর ৩১নং ওয়ার্ড কাউন্সিলর আরিফ হোসেন মিঠু। 

এসময় উপস্থিত ছিলেন- ওয়ালটন প্লাজা খুলনা জোনের এরিয়া ম্যানেজার শাহানুর আলম, ওয়ালটন ডাকবাংলা প্লাজার ম্যানেজার মো. আনিসুর রহমান, ওয়ালটন প্লাজা রূপসার ম্যানেজার আশীষ কুমার ঘোষ, ডাকবাংলা প্লাজার হাসিবুল হাসান, এহসানুল কবির, রুবেল, আব্দুস সামাদ ও টিপু প্রমূখ। 

ওয়ালটন ডাকবাংলা প্লাজার ম্যানেজার মো. আনিসুর রহমান বলেন, ‘দুই দিনব্যাপী পণ্য প্রদর্শনী ও কিস্তি মেলায় ছয় মাসে নগদ মূল্য এবং আট মাসে এইচ.এম. আরপি মূল্য পরিশোধের সুবিধা দেওয়া হচ্ছে গ্রাহকদের। একই সঙ্গে সর্বনিম্ন এক হাজার টাকা জমা দিলেই হোম অ‌্যাপ্লায়েন্স কিস্তি সুবিধাসহ সর্বোচ্চ ৩৬ মাসের কিস্তি সুবিধা রয়েছে। এছাড়া সব ধরনের ওয়ালটন পণ‌্য কিস্তিতে ক্রয়ের সুবিধা দেওয়া হচ্ছে।’ 

এদিকে ওয়ালটন রূপসা প্লাজার মেলা কুদির বটতলায়, খালিশপুর প্লাজার মেলা ডুমুরিয়ায় এবং সোনাডাঙ্গা, দৌলতপুর ও গল্লামারি প্লাজাও মেলা অনুষ্ঠিত হচ্ছে। এসব মেলায় গ্রাহকদের ভিড় লক্ষ‌্য করা গেছে।

নূরুজ্জামান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়