ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

রায়হান হত্যা: আশেক এলাহীর জামিন ফের নামঞ্জুর

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ৭ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৭:৪৪, ৭ ফেব্রুয়ারি ২০২২
রায়হান হত্যা: আশেক এলাহীর জামিন ফের নামঞ্জুর

সিলেটে পুলিশি হেফাজতে রায়হান আহমদ (৩৪) হত্যা মামলার অভিযোগপত্রভুক্ত আসামি বরখাস্ত হওয়া এএসআই আশেক এলাহীর জামিন আবেদন আবারও নামঞ্জুর করেছেন আদালত। 

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করেন সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. আবদুর রহিম। বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী ব্যারিস্টার এম এ ফজল চৌধুরী।

বাদী পক্ষের আইনজীবী ব্যারিস্টার এম এ ফজল চৌধুরী জানান, চার্জশিটভুক্ত দ্বিতীয় আসামি হলেন আশেক এলাহী। বর্তমানে তিনি কারাগারে আছেন। তার আইনজীবী জামিনের আবেদন করেছিলেন। সেই আবেদন নামঞ্জুর করেছেন বিজ্ঞ বিচারক। 

এর আগে গত বছরের ১৫ সেপ্টেম্বর আশেক এলাহীর পক্ষে আদালতে জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী। সেদিনও জামিন আবেদন নাকচ করেন বিচারক।

এদিকে ওই মামলার অপর পলাতক আসামি নোমানের মালামাল ক্রোক সংক্রান্ত শুনানি ছিল সিলেট অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাটিস্ট্রেট আবদুল মোমেনের আদালতে। তবে ক্রোক সংক্রান্ত বিজ্ঞপ্তি পত্রিকায় প্রকাশ না হওয়ায় এ বিষয়ে শুনানি হয়নি বলে জানান এম এ ফজল চৌধুরী।  

২০২০ সালের ১০ অক্টোবর মধ্যরাতে সিলেট মহানগর পুলিশের বন্দরবাজার ফাঁড়িতে তুলে নিয়ে রায়হান আহমদকে নির্যাতন করা হয়। ১১ অক্টোবর তার মৃত্যু হয়। দেশব্যাপী আলোড়ন সৃষ্টিকারী এই ঘটনায় প্রধান অভিযুক্তসহ ৫ পুলিশ সদস্য বর্তমানে জেল হাজতে আছেন।

নূর আহমেদ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়