ঢাকা     মঙ্গলবার   ০১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৬ ১৪৩১

টুঙ্গিপাড়ায় চুরির অভিযোগে জুতার মালা পরিয়ে বাজার প্রদক্ষিণ

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ১১ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৪:১৭, ১১ ফেব্রুয়ারি ২০২২
টুঙ্গিপাড়ায় চুরির অভিযোগে জুতার মালা পরিয়ে বাজার প্রদক্ষিণ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চুরির অভিযোগে শহিদুল হোসেন (৪০) নামের এক ব্যক্তিকে মারধর করে গলায় জুতার মালা পরিয়ে বাজারে ঘোরানো হয়েছে। এরপর তাকে পুলিশে না দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকালে টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি বাজারে এ ঘটনা ঘটে। 

অভিযুক্ত শহিদুল চিতলমারী উপজেলার হিজলা গ্রামের মোতালেব হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৪ জানুয়ারি পাটগাতি বাজারের মনি ইলেকট্রনিক্স থেকে দুইটি এলইডি টিভি ও একটি খাবারের দোকান থেকে ১৪ হাজার টাকাসহ মানিব্যাগ ও শিমলা সুইটস থেকে একটি মোবাইল চুরি হয়। পরে দোকানদাররা বণিক সমিতির কার্যালয়ে অভিযোগ দিলে সিসিটিভির মাধ্যমে চোর দেখা গেলেও তাকে শনাক্ত করা যায়নি। বৃহস্পতিবার বিকালে এক ব্যক্তি বিভিন্ন দোকানের সামনে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করায় তাকে দোকানদাররা আটক করে। সিসিটিভিতে দেখা ব্যক্তির সাথে চেহারা মিলে যাওয়ায় তাকে চোর হিসাবে শনাক্ত করা হয়। বিক্ষুব্ধ দোকানদাররা তাকে মারধর করার পর জুতার মালা পরিয়ে সারা বাজার ঘুরিয়ে পুলিশে না দিয়ে ছেড়ে দেয়।

পাটগাতি বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মইনুল ইসলাম অপু জানান, বিভিন্ন সময় পাটগাতি বাজারে চুরির ঘটনা ঘটেছে। কিন্তু একটি বিষয়েরও সমাধান হয়নি। ফলে ব্যবসায়ীরা ওই চোরকে জুতার মালা গলায় দিয়ে বাজারে ঘোরায়। পরে মানবিক কারণে পুলিশ না দিয়ে ছেড়ে দেয়।

এ ব্যাপারে টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে এখন পর্যন্ত কোন পক্ষই থানায় কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বাদল/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়