ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লার নতুন কমিটি

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৩, ২৩ মার্চ ২০২২  
রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লার নতুন কমিটি

সভাপতি মোহাম্মদ শরীফ ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেল

রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লার সাধারণসভা ও ২০২২-২৩ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৩ মার্চ) কুমিল্লা নগরীর চৌধুরীপাড়ার একটি মিলনায়তনে এ সভা হয়।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন রাইজিংবিডির জেলা সংবাদদাতা মোহাম্মদ শরীফ। কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন বাণিজ্য প্রতিদিনের জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার আবু সুফিয়ান রাসেল। 

অন্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি অমিত মজুমদার (ঢাকা পোস্ট), যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আকাশ (গণকন্ঠ, আকাশ টিভি), সাংগঠনিক সম্পাদক আশিক ইরান (রুপসী বাংলা), অর্থ সম্পাদক আশিকুর রহমান (জাগো কুমিল্লা), প্রচার ও দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম মাহির (কুমিল্লার কাগজ), সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল মারুফ (বাংলা ট্রিবিউন), নির্বাহী সদস্য মাহফুজ নান্টু (নিউজ বাংলা), আবদুর রহমান (দৈনিক কালের কণ্ঠ), আবুল বাশার রানা (আমাদের কুমিল্লা), তৈয়বুর রহমান সোহেল (বাংলা নিউজ২৪), মাসুদ আলম (ঢাকা ট্রিবিউন), মাহদী হাসান (বার্তা২৪)। 

সাধারণ সদস্য নির্বাচিত হন, ইলিয়াস হোসাইন (আমোদ) ও মো. শরীফ খান (আকাশ টিভি)। 

সৃজনশীল, মেধাবী সংবাদকর্মী গড়ে তোলার প্রত্যয় নিয়ে ২০১৫ সালে সংগঠনের যাত্রা শুরু হয়। এই সংগঠনের প্রধান লক্ষ্য— লেখাপড়া জানা লোকদের সাংবাদিকতায় উৎসাহিত করা, নীতিমালা মেনে সাংবাদিকতা করা এবং অহেতুক কাউকে হয়রানি না করা।

শরীফ/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়