ঢাকা     বৃহস্পতিবার   ১২ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৮ ১৪৩১

পাঁচবিবি ও ক্ষেতলাল পৌরসভায় নৌকার প্রার্থী জয়ী

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৩২, ২৮ জুলাই ২০২২  
পাঁচবিবি ও ক্ষেতলাল পৌরসভায় নৌকার প্রার্থী জয়ী

প্রথমবারের মতো ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) জয়পুরহাটের পাঁচবিবি ও ক্ষেতলাল পৌরসভার নির্বাচন উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে এ ভোটগ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত। ভোটারদের মধ্যে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

ভোট গণনা শেষে পাঁচবিবি পৌর নির্বাচনে বেসরকারিভাবে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। প্রতীক নিয়ে তিনি ৭ হাজার ৯৫৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী সাবেকুন নাহার শিখা কম্পিউটার মার্কা নিয়ে পেয়েছেন ৫ হাজার ৪৫০ ভোট।

ক্ষেতলাল পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার মাহমুদ হাসান বলেন, ‘ক্ষেতলাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী সিরাজুল ইসলাম সরদার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

পাঁচবিবি পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার হুমায়ন কবীর বলেন, ‘নির্বাচনী মাঠে কোন প্রার্থীরই কোন অভিযোগ ছিল না, তারপরও শেষ পর্যন্ত সর্বোচ্চ নিরাপত্তার মধ্যে অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হয়েছে। নিরাপত্তার জন্য পুলিশ, বিজিবি, র্যাব, আনসার ব্যাটালিয়নের বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছিল।’

শামীম/আমিনুল


সর্বশেষ

পাঠকপ্রিয়