ঢাকা     রোববার   ২৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১১ ১৪৩১

সিরাজগঞ্জে ছাদ থেকে পড়ে ভারতীয় শিক্ষার্থীর মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১২, ৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২০:১৬, ৭ সেপ্টেম্বর ২০২২
সিরাজগঞ্জে ছাদ থেকে পড়ে ভারতীয় শিক্ষার্থীর মৃত্যু

সিরাজগঞ্জে ছাদ থেকে পড়ে খুশবু মঞ্জুর (১৯) নামের এক ভারতীয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

খুশবু মঞ্জুর ভারতের কাশ্মীরের মঞ্জুর আহমেদ তারাইয়ের মেয়ে ও খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। এর আগে, মঙ্গলবার শাহজাদপুরে স্টাডি ট্যুরে গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি।

শাহজাদপুর পিপিডি গেস্ট হাউজের ম্যানেজার নজরুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ভারতের কাশ্মীরি ছাত্রী খুশবুসহ ৪৩ জন শিক্ষার্থী ও ৭ শিক্ষক দুই দিনের স্টাডি ট্যুরে শাহজাদপুর পিপিডি রেস্ট হাউজে আসেন। দুপুরে খাবার শেষে খুশবু চার তলা ভবনের ছাদে উঠেন। এক পর্যায়ে তিনি মাটিতে পড়ে গুরুতর আহত হন। পরে থানায় খবর দেওয়া হয়।

আরো পড়ুন:

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতাবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।’

তিনি আরও বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন হাতে পেলে বলা যাবে, এটি হত্যা নাকি আত্মহত্যা।’

রাসেল/কেআই

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়