ঢাকা     বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১ ১৪৩১

বাসায় নিজেই বিভিন্ন ব্র্যান্ডের পণ্য তৈরি করতেন কামাল

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ১০ নভেম্বর ২০২২   আপডেট: ১৮:৫৯, ১০ নভেম্বর ২০২২
বাসায় নিজেই বিভিন্ন ব্র্যান্ডের পণ্য তৈরি করতেন কামাল

কুমিল্লায় বাসায় বসে নিজেই ক্ষতিকর কেমিক্যাল দিয়ে নকল সার্ফ এক্সেলসহ বিভিন্ন নামীদামী ব্র্যান্ডের পণ্য তৈরি ও বাজারজাত করার অভিযোগে কামাল হোসেন নামের এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে  ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে কুমিল্লা সদর উপজেলার হযরতপাড়া এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুমিল্লার সহকারী পরিচালক আসাদুল ইসলাম জানান এ অভিযান পরিচালনা করেন।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্র জানায়, কামাল হোসেন নামের এক ব্যক্তি বাসার নিচতলা ভাড়া নিয়ে বিভিন্ন ব্র্যান্ডের নকল পণ্য প্রস্তুত করছিলেন এবং কুমিল্লাসহ আশপাশের এলাকায় তা বাজারজাত করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা ও ৫ বস্তা নকল সার্ফ এক্সেল ডিটারজেন্ট পাউডার ও বিভিন্ন ব্র্যান্ডের ৩ বস্তা নকল মোড়ক জব্দ করে ধ্বংস করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুমিল্লার সহকারী পরিচালক আসাদুল ইসলাম বলেন, ‘ভোক্তা অধিকার বিরোধী এমন কর্মকাণ্ডের অভিযোগে প্রতিষ্ঠান‌টি‌কে সতর্ক ক‌রে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং ভবিষ্যতে এমন করবেন না বলে মুচলেকা আদায় করা হয়। এছাড়া নগরীর ইপিজেড এলাকার নিত্যপণ্যের দোকানগুলোতেও তদারকি অভিযান পরিচালনা করা হয়।’

রুবেল/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়