ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

কুমিল্লায় থার্টি ফার্স্ট নাইটে হত্যার ঘটনায় মামলা, আসামি ১৮

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ৩ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:০১, ৩ জানুয়ারি ২০২৩
কুমিল্লায় থার্টি ফার্স্ট নাইটে হত্যার ঘটনায় মামলা, আসামি ১৮

কুমিল্লায় থার্টি ফার্স্ট নাইটের পার্টি থেকে গভীর রাতে ডেকে নিয়ে ফয়সাল ইসলাম হৃদয় (১৯) নামে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় একদিন পর হত্যা মামলা দায়ের হয়েছে। 

সোমবার (২ জানুয়ারি) ফয়সালের বড় ভাই পারভেজ হোসেন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় এই হত্যা মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. হানিফ সরকার।

জানা গেছে, মামলায় স্থানীয় মনির হোসেনকে (১৯) প্রধান আসামি করে ৬ জনের নাম উল্লেখ ও ১২ জন অজ্ঞাতনামাসহ মোট ১৮ জনকে আসামি করা হয়েছে।

নিহত ফয়সালের মামা জয়নাল আবেদিন জনি  বলেন, ভাগনে পারভেজ বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামিদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবী জানান তিনি।

পুলিশ কর্মকর্তা মো. হানিফ সরকার বলেন, আমরা মামলা নিয়েছি। তবে এখনই আসামিদের নাম প্রকাশ করতে পারছি না। এতে আসামিরা সতর্ক অবস্থানে চলে যাবে। এ ব্যাপারে আমরা দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। আমাদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, নিহত ফয়সাল নগরীর দক্ষিণ চর্থা বড়পুকুর পাড় এলাকার বাবু মিয়ার ছেলে।

রোববার (১ জানুয়ারি) থার্টি ফার্স্ট নাইটের পার্টি থেকে গভীর রাতে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা ফয়সালকে ডেকে নিয়ে হত্যা করে। জানা গেছে, আর্জেন্টিনা- ব্রাজিল নিয়ে বেশ কিছুদিন আগে ফয়সালের সাথে ওই গ্রুপের সদস্যদের দ্বন্দ্ব হয়। সেদিন তারা ফয়সালকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। থার্টি-ফাস্ট নাইটে ফয়সাল ও তার বন্ধুরা বড় পুকুর পাড়ের প্রাইমারি স্কুলের সামনে থার্টি-ফার্স্ট নাইটে আনন্দ-উল্লাস করছিল। যাদের সাথে দ্বন্দ্ব ছিল তারা নগরীর দক্ষিণ চর্থা পশ্চিম পাড়া এলাকায় পার্টি করছিল। পার্টি চলাকালীন তাদের পক্ষের কয়েকজন হৃদয়কে কৌশলে ডেকে নিয়ে যায়। পরে তাকে ছুরিকাঘাত করে ও শরীরের বিভিন্ন রগ কেটে দেয়। রক্তাক্ত অবস্থায় পড়ে গেলে তাকে রেখে সবাই পালিয়ে যায়।

রুবেল/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়