ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

হাতকড়া নিয়ে বাবার জানাজায় ছাত্রদল নেতা

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৬, ২ মার্চ ২০২৩   আপডেট: ২০:৫৬, ২ মার্চ ২০২৩
হাতকড়া নিয়ে বাবার জানাজায় ছাত্রদল নেতা

হাতকড়া নিয়ে বাবার জানাজায় অংশ নিয়েছেন ছাত্রদল নেতা সিদ্দিকুর রহমান। বাবার মৃত্যুসংবাদ পেয়ে বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে দুই ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়ে জানাজায় অংশ নেন তিনি।

সিদ্দিকুর রহমান ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের গণন গ্রামের মোকছেদ আলীর ছেলে ও শেরে বাংলা বাংলা ফজলুল হক ডিগ্রী কলেজে ডিগ্রী দ্বিতীয় বর্ষে ছাত্র।

কারাগার সূত্রে জানা যায়, গত ২৫ ফেব্রুয়ারি ঝালকাঠিতে বিএনপির পদযাত্রা কর্মসূচিতে দলটির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। পরে পুলিশের দায়ের করা মামলায় সিদ্দিকুর রহমান গ্রেপ্তার হন। এরপর থেকে তিনি ঝালকাঠি জেলা কারাগারে বন্দী ছিলেন।

বুধবার বিকেলে সিদ্দিকুরের বাবা মোকছেদ আলী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বাবার জানাজায় অংশ নেওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে প্যারোলে মুক্তির আবেদন করেন সিদ্দিকুরের ভাই মিজানুর রহমান। পরে দুই ঘণ্টার জন্য তাকে মুক্তি দেওয়া হয়। জানাজা শেষে তাকে আবার কারাগারে ফিরিয়ে নেওয়া হয়।

সিদ্দিুকুর রহমানের ভাই বলেন, ‘আমার ভাই বিএনপির কর্মসূচিতে অংশ নিলেও পুলিশের ওপর হামলার ঘটনায় জড়িত ছিল না। সিদ্দিকুরের গ্রেপ্তারের পরেই বাবা অসুস্থ হয়ে পড়েন।’

ঝালকাঠি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ফারাহ্ গুল নিঝুম বলেন, ‘আসামি সিদ্দিকুর রহমানের বাবার জানাজায় অংশ নেওয়ার জন্য তার ভাইয়ের আবেদনের প্রেক্ষিতে দুই ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি দেওয়া হয়। জানাজা শেষে তাকে আবার কারাগারে ফিরিয়ে নেওয়া হয়েছে।’

অলোক/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়