ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

মাছ চুরি দেখে ফেলায় ব্যবসায়ীকে হত্যা : পুলিশ  

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ১১ জুন ২০২৩   আপডেট: ১৫:২৭, ১১ জুন ২০২৩
মাছ চুরি দেখে ফেলায় ব্যবসায়ীকে হত্যা : পুলিশ  

ব্যবসায়ী দুলাল চন্দ্র দাস

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গিরপাড় এলাকায় মাছ চুরি দেখে ফেলায় ব্যবসায়ী দুলাল চন্দ্র দাসকে (৫০) গলা কেটে হত্যা করে লাশ চেয়ারে বসিয়ে রেখে গেছে হত্যাকারীরা। 

এ ঘটনায় পুলিশ আবদুর রব ওরফে আবুল (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে। আবদুর রব আবুল উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের মৃত মালেকের ছেলে।  

রোববার (১১ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম। এর আগে, শুক্রবার রাত ২-৩ টার মধ্যে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গির পাড় এলাকার চিত্ত বাবুর দিঘির পাড়ে এ হত্যার ঘটনা ঘটে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের বাসিন্দা আবদুর রব ওরফে আবুল (৪০) ও বাদশা নামে এক যুবক ৪/৫ দিন আগে তাদের এলাকার রব মিয়ার মালিকানাধীন পুকুর থেকে রাতের বেলায় মাছ চুরি করে। বিষয়টি দুলাল দেখে ফেলে পুকুরের মালিককে জানান। পুকুরের মালিক রব মিয়া এ নিয়ে আবুল ও বাদশাকে গালমন্দ করে। এ ঘটনার প্রতিশোধ নিতে পরিকল্পনা অনুসারে শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে তারা দুইজন দুলাল যেখানে মাছ পাহারা দেয় সেই প্রজেক্টে যায়। তখন দুলাল ঘুমন্ত অবস্থায় ছিল। ওই সময় তারা অতর্কিতভাবে দুলালের ওপর আক্রমণ চালায়। আবুল হোসেন দুলালের গলায় ক্ষুর দিয়ে পোঁচ দেয় এবং বাদশা দুলালকে এলোপাতাড়ি  কুপিয়ে জখম করে হত্যা করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ক্ষুর ও চাপাতি খাল থেকে উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্ত্রী বকুল রানী দাস বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় আবুলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে। পুলিশ অপর পলাতক আসামি বাদশাকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চালাচ্ছে।

সুজন/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়