ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা!

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ১৭ জুলাই ২০২৩  
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা!

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ফাহিম ফয়সাল নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে।  

রোববার (১৬ জুলাই) দিবাগত রাতে পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ১৮ বছর বয়সী এই কিশোর প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে থানা পুলিশ।

মৃত ফাহিম ফয়সাল নাটোরের বড়াইগ্রাম উপজেলার পারকালো গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। সে ছিলো চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, প্রেমঘটিত কারণে ছাত্রাবাসের একটি কক্ষের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ফাহিম ফয়সাল। ছাত্রাবাসের শিক্ষার্থীরা ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশকে বিষয়টি অবহিত করে। পরে পুলিশ ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসাপাতালের মর্গে পাঠায়। বর্তমানে তার মরদেহ মর্গে রয়েছে। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তার করা হবে।

ফাহিম ফয়সালের ফেসবুক পোস্ট থেকে জানা যায়, এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিলো তার। ওই কিশোরী ফাহিমকে তার ব্যবহৃত একটি ওড়নাও উপহার দেয়। এই সম্পর্কে বিশ্বাস ভাঙার অভিযোগে তাকে দায়ী করে তার দেওয়া ওড়নায় গলায় ফাঁস দেয় ফাহিম। 

গলায় ফাঁস নেওয়ার আগে ওই শিক্ষার্থী তার মাকে যথাসময়ে ওষুধ খাওয়ার পাশাপাশি ক্ষমা করে দেওয়ার অনুরোধ জানান।

শিয়াম/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়