ঢাকা     মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩০ ১৪৩১

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩২, ১৭ জুলাই ২০২৩  
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী

মানিকগঞ্জর পৌরসভার বেউথা এলাকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করেছেন ১৯ বছর বয়সী এক তরুণী। সোমবার (১৭ জুলাই) সকাল ১০টার দিকে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন ওই তরুণী। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই তরুণী ও তার প্রেমিক রাকিবুল ইসলামকে থানায় নিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের একটি মার্কেটের বিউটি পার্লারে কাজ শিখতে যাওয়ার সময় রাকিবের সঙ্গে পরিচয় হয় ওই তরুনীর। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।  গত তিন বছর ধরে প্রেমিক রাকিবুল ইসলাম বিয়ের আশ্বাসে বিভিন্ন সময় ওই তরুণীর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। ওই তরুণীর ভাড়া বাসাতেও স্বামীর পরিচয় দিয়ে দীর্ঘদিন যাতায়াত করেছেন রাকিব বলে জানা গেছে।

ভুক্তভোগী তরুণী বলেন, ‌‘বিয়ের আশ্বাসে রাকিব দীর্ঘদিন ধরে আমার সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছেন। আমরা স্বামী-স্ত্রীর মত থেকেছি। আমার পরিবারের লোকজন বিষয়টি জানতে পেরে আমাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন। এখন আমার যাওয়ার আর কোনো জায়গা নেই। কিন্ত হঠাৎ করে রাকিব আমাদের প্রেমের সম্পর্ক অস্বীকার করেন এবং আমাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান। তাই বাধ্য হয়ে রাকিবের বাড়িতে এসেছি। এখন রাকিব যদি আমাকে বিয়ে না করেন তাহলে আত্মহত্যা ছাড়া আমার আর কোনো উপায় থাকবে না।’

প্রেমিক রাকিব বলেন, ‌‌‘একটি বিউটি পার্লার থেকে ওর সঙ্গে আমার পরিচয় হয়েছিল। এরপর ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় তিন বছর সম্পর্ক ছিল ওর সঙ্গে আমার। ওর ইচ্ছেতেই বিভিন্ন সময় আমাদের মধ্যে অনৈতিক সম্পর্ক হয়েছে। পরে জানতে পেরেছি বিভিন্ন ছেলের সঙ্গে তরুণীর সম্পর্ক রয়েছে। তাই যোগাযোগ বিচ্ছিন্ন করি।’

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, দুজনকেই পুলিশ হেফাজতে আনা হয়েছে।  মেয়েটি অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চন্দন/ মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়