ঢাকা     সোমবার   ৩০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৫ ১৪৩১

যে দল আন্দোলনে হারে, সেই দল নির্বাচনেও হারে : ওবায়দুল কাদের

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ২২ জুলাই ২০২৩   আপডেট: ১৫:১৩, ২২ জুলাই ২০২৩
যে দল আন্দোলনে হারে, সেই দল নির্বাচনেও হারে : ওবায়দুল কাদের

‘যে দল আন্দোলনে হারে, সেই দল নির্বাচনেও হারে। যারা আন্দোলনে হারবে তারা নির্বাচনেও হারবে।’ বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।     

আমেরকিার ভিসা নীতির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন- ‘নিষেধাজ্ঞা দিবে দাও, ভিসা নীতি দিবে দাও, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাল ভাত দিয়ে দেশের মানুষকে খাওয়াবে, আমাদের দেশকে বাঁচাবে।’     

শনিবার (২২ জুলাই) দুপুরে নোয়াখালীর কবিরহাট সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি, উন্নয়ন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে কাদের বলেন, মির্জা ফখরুল নোয়াখালী এসে হুমকি ধমকি দিয়ে গেছে।  এই নোয়াখালী এক সময় বিএনপির ঘাঁটি ছিলো। সেই নোয়াখালী এখন শেখ হাসিনার ঘাঁটি। বিএনপি সাম্প্রদায়িক, জঙ্গীবাদ ও অপরাজনীতি শক্তির বিশ্বস্ত ঠিকানা।      

দলীয় নেতাকর্মিদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, যে হাত আগুন নিয়ে আসবে, সে হাত পুড়িয়ে দিতে হবে। যে হাত হামলা করতে আসবে, সে হাত গুটিয়ে দিতে হবে। বিএনপির আস্ফালনের জবাব আমাদেরকে দিতে হবে। 

বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত বারিস্ট্যার মওদুদ আহমদকে ইঙ্গিত করে তিনি বলেন, আগে ভোট দিয়ে বানিয়েছেন, বিশাল বিশাল মন্ত্রী ছিলেন, পদে ছিলেন কিন্ত আমার এলাকার দিকে তাকায়নি।  আমার যা প্রতিশ্রুতি আমি পূরণ করব।  

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন- ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও নোয়াখালী -১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম।

সুজন/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়