ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মানিকগঞ্জ পৌরসভার গ্যারেজে তালা, দলবল নিয়ে ভাঙলেন মেয়র

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫২, ১১ আগস্ট ২০২৩   আপডেট: ১৩:৩৪, ১১ আগস্ট ২০২৩
মানিকগঞ্জ পৌরসভার গ্যারেজে তালা, দলবল নিয়ে ভাঙলেন মেয়র

মানিকগঞ্জে পৌরসভার গ্যারেজের তালা দেওয়ায় সেই তালা ভেঙে ময়লা ফেলার গাড়ি বের করতে হয়েছে পৌর মেয়রকে। পৌর মেয়র রমজান আলী নিজেই এ কথা জানিয়েছেন। 

তিনি জানান, জেলা পরিষদ অবৈধভাবে জায়গার দখল নিতে মঙ্গলবার (৮ আগস্ট) পৌরসভার গ্যারেজটিতে তালা দেয়। এতে ভেতরে ময়লা ফেলার ৩ টি গাড়ি আটকা পড়ে। ফলে পৌরসভার আর্বজনা সরানো যায়নি, পৌরবাসীর ভোগান্তি বেড়েছে। তবে জেলা পরিষদের চেয়ারম্যানের দাবি, তারা কেউ গ্যারেজে তালা দেননি। 


বৃহস্পতিবার (১০ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে পৌরসভার বেউথা এলাকায় গ্যারেজের তালা ভাঙেন পৌর মেয়র। এর আগে বেলা ১১ টার দিকে তিনি গ্যারেজে তালা দেওয়ার অভিযোগে জেলা পরিষদের বিরুদ্ধে প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন।সংবাদ সম্মেলন শেষে মেয়রের নেতৃত্বে কাউন্সিলরসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারিরা গ্যারেজের তালা ভাঙেন। 


সংবাদ সম্মেলনে মেয়র রমজান আলী বলেন, শহরের বেউথা এলাকায় ফায়ার সার্ভিস এর অপর পাশে পৌরসভার জায়গায় ওয়াল করে উপরে টিন শিট দিয়ে একটি মার্কেটসহ গ্যারেজ করা হয়েছে। সেই জায়গা জেলা পরিষদ অবৈধভাবে দখল নেওয়ার জন্য গত মঙ্গলবার রাতে তালা দেয়। সে কারণে গ্যারেজে ৩টি ময়লা ফেলার গাড়ি আটকে পড়ে।

তিনি আরো বলেন, ময়লার গাড়ি আটকে পড়ার কারণে দুই দিন ধরে পৌর এলাকার আর্বজনা সরাতে পারিনি। 

জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন বলেন, আমরা কেউ মার্কেট বা গ্যারেজে তালা দেইনি। তারাই নাটক সাজিয়ে এমনটা করছেন।

উল্লেখ্য, এই  জমি নিয়ে পৌরসভা ও জেলা পরিষদের মধ্যে আদালতে মামলা চলছে। এই মামলায় গত জুলাই মাসের ২৬ তারিখে সুপ্রিমকোর্টের অ্যাপিলেট ডিভিশনের চেম্বার জজ আদালত পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত দুই পক্ষকেই স্থিতিবস্থা বজায় রাখার আদেশ প্রদান করেন। এরই মধ্যে এমন ঘটনা ঘটে।

চন্দন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়