ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

পঞ্চগড়ে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ১১ আগস্ট ২০২৩   আপডেট: ১৮:১৫, ১১ আগস্ট ২০২৩
পঞ্চগড়ে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় তাসমিরা আক্তার (২২) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শাহীন ইসলামকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ আগস্ট) সকালে উপজেলার চিলাহাটি ইউনিয়নের গাজকাটি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তাসমিরা ওই এলাকার জয়নালের ছেলে শাহীন ইসলামের স্ত্রী এবং নীলফামারী জেলার ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জের মুছার মেয়ে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় সাত বছর আগে শাহীনের সঙ্গে তাসমিরার বিয়ে হয়। তাদের সংসারে দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে বিভিন্ন সময় স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেই থাকতো। এ নিয়ে একাধিকবার পারিবারিক ভাবে শালিস হয়। 

বৃহস্পতিবার সকালে শাহীন তাসমিরাকে মারধর করলে সে বাড়ি থেকে বের হয়ে বাবার বাড়ি চিলাহাটি চলে যায়। পরে শাহীন চিলাহাটিতে থাকা তার বোনকে মুঠোফোনে বিষয়টি জানায়। খবর পেয়ে তার বোন তাসমিরাকে চিলাহাটি থেকে বাসায় ফিরিয়ে আনে। পরে ফের তাসমিরাকে মারধর করা হয়।

পরিবারের দাবি, তাসমিরাকে নির্যাতন করে মেরে ফেলার পর গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে। তার শরীরে একাধিক জায়গায় মারধরের চিহ্ন রয়েছে। আঘাতের কারণে তার পা দিয়ে রক্ত ঝরছিল।

দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) রঞ্জু আহমেদ বলেন, তাসমিরা আক্তার নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শাহীন ইসলামকে আটক করা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

নাঈম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়