ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বিএনপি’র নতুন কমিটি নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় উত্তাপ, সংঘর্ষের আশঙ্কা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ১২ আগস্ট ২০২৩   আপডেট: ১০:৩৬, ১২ আগস্ট ২০২৩
বিএনপি’র নতুন কমিটি নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় উত্তাপ, সংঘর্ষের আশঙ্কা

জেলা’র আহবায়ক কমিটি গঠন নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি’র রাজনীতি।আহবায়ক কমিটি গঠনের একদিন পর তা বাতিলের দাবীতে মাঠে নেমেছে দলের নেতাকর্মীরা।কেন্দ্র হস্তক্ষেপ না করলে এ নিয়ে সংঘর্ষের শঙ্কা দেখা দিয়েছে। 

শুক্রবার (১১ আগস্ট) বিকেলে শহরের পাওয়ার হাউজ রোডে জেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটিকে বিতর্কিত ও অগ্রহণযোগ্য দাবী করে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত এ সভায় জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বর্তমান আহবায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বর্তমান আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক আহবায়ক কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম, সাবেক আহবায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট গোলাম সারোয়ার খোকন, সাবেক আহবায়ক কমিটির সদস্য এ.বি. এম মোমিনুল হক, ভিপি জহিরুল হক চৌধুরী লিটন, পৌর বিএনপির সভাপতি মো. নজির উদ্দিন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ফুজায়েল চৌধুরী রুবেল ও সাবেক সাধারণ সম্পাদক হাফিজ উল্লাহ প্রমূখ।

বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নেতাকর্মীরা যখন সরকার পতনের আন্দোলন নিয়ে ব্যস্ত, এমন সময় এ ধরণের বিতর্কিত ও অগ্রহণযোগ্য কমিটি দলীয় ত্যাগী নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি করেছে। আমরা দ্রত এই কমিটি বাতিল করে ত্যাগীদের দিয়ে নতুন কমিটি করার আহবান জানাই।

রুবেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ