ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‌‘জনগণের সেবা করাই আ.লীগের মূলমন্ত্র’

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০০, ১৪ আগস্ট ২০২৩  
‌‘জনগণের সেবা করাই আ.লীগের মূলমন্ত্র’

ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার বলেছেন, ‌‘আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠন মানুষের পাশে দাঁড়ায়, এটাই হচ্ছে এ দলের নীতি। জাতির পিতা এদেশ স্বাধীন করে গেছেন কাজেই এ দেশের  মানুষকে একটা উন্নত জীবন দেওয়াই আওয়ামী লীগের লক্ষ্য। শুধু আওয়ামী লীগ সরকার নয়, আওয়ামী লীগের নেতা-কর্মীরাও সবসময় মানুষের পাশে আছেন। কারণ জনগণের সেবা করাই আওয়ামী লীগের একমাত্র মূলমন্ত্র।’

সোমবার (১৪ আগস্ট) সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোল্লার হাট বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও সরকারের উন্নয়ন লিফলেট বিতরণের সময় তিনি এসব কথা বলেন। অধ্যক্ষ এমও সাত্তার লক্ষ্মীপুর-৩ (সদর) আসন থেকে আগমী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। 

অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, জনগণই ভোটের মালিক। দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিলে উন্নয়নশীল দেশের মর্যাদা নিয়ে চলতে পারবেন।

তিনি আরও বলেন, যখন ধারাবাহিকভাবে উন্নয়ন হয় তখন দেশ এগিয়ে যায়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে প্রতিটি সেক্টরে দক্ষ জনবল তৈরি করেছে। দেশের প্রতিটি সেক্টরে দক্ষ জনবল তৈরি হওয়ায় বাংলাদেশ আজ পরিবর্তনের ধারায় আছে। এই ধারা অব্যাহত রাখতে হবে।বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশে উপনীত হয়েছি। শেখ হাসিনার নেতৃত্বে ২০৩১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে উপনীত হওয়া আমাদের লক্ষ্য। 

জনসংযোগ ও লিফলেট বিতরণ অংশ নেয় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

জাহাঙ্গীর/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়