ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মিরসরাইয়ে আ.লীগের শোক র‍্যালী 

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৭, ১৫ আগস্ট ২০২৩  
মিরসরাইয়ে আ.লীগের শোক র‍্যালী 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালী করেছে উপজেলা আওয়ামী লীগ। আওয়ামী লীগের ১৬ ইউনিয়ন, দুই পৌরসভার ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ সব সহযোগী সংগঠন র‍্যালীতে যোগ দেয়। মীরসরাই উপজেলা আ.লীগের অফিস থেকে শুরু হয়ে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে শেষ হয় এই র‍্যালী।

শোক র‍্যালীর পর মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়ার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল। 

প্রধান অতিথির বক্তব্যে রুহেল বলেন, অনেক তথ্যচিত্র, ডকুমেন্টারিতে দেখেছি শিশু রাসেলকে বঙ্গবন্ধু সব জায়গায় নিয়ে যেতেন। নৃশংস ঘাতক দল তাকেও শেষ করে দিয়েছে। বাঙালি যতদিন থাকবে, বাংলাদেশ যতদিন থাকবে বঙ্গবন্ধু পরিবারকে হারানোর এই শোক আমরা বহন করে যেতে হবে। বঙ্গবন্ধু কখনো ক্ষমতার জন্য যুদ্ধ করেননি। তিনি আজীবন আন্দোলন করেছেন নির্যাতিত নিপীড়িত মানুষের অধিকার আদায়ের জন্য। 

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। না হলে সিরিয়া, ইরাক, পাকিস্তানের চেয়েও খারাপ পরিণতি হবে। 
 
আলোচনা সভায় মিরসরাই উপজেলা আ.লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ নেতৃবৃন্দ, মীরসরাই পৌরসভা মেয়র গিয়াস উদ্দিন, বারইয়ারহাট পৌরসভা মেয়র রেজাউল করিম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. এনায়েত হোসেন উপস্থিত ছিলেন।- প্রেস বিজ্ঞপ্তি

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়