ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

কুড়িগ্রামে দুই হাজার পরীক্ষার্থীকে কলম ও খাবারের পানি উপহার

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ১৭ আগস্ট ২০২৩   আপডেট: ১৫:১৩, ১৭ আগস্ট ২০২৩
কুড়িগ্রামে দুই হাজার পরীক্ষার্থীকে কলম ও খাবারের পানি উপহার

কুড়িগ্রামের এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের পরীক্ষা শুরুর আগে বিশুদ্ধ খাবার পানি ও কলম তুলে দিয়েছেন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) কুড়িগ্রাম সরকারি কলেজের সামনে কেন্দ্রে প্রবেশের সময় পরিক্ষার্থীদের হাতে হাতে উপহার তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, সহ সভাপতি ফিরোজ শাহী, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার সভাপতি মো. রাব্বি ও সাধারণ সম্পাদক মো. গাদ্দাফিসহ অন্যান্য নেতাকর্মীরা। 

এর আগে বিভিন্ন বাসা বাড়িতে গিয়েও শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ উপহার হিসেবে তুলে দেন তারা। 

এ বছর পরীক্ষায় অংশ নেওয়া প্রায় দুই হাজার পরীক্ষার্থীর হাতে বিশুদ্ধ খাবার পানি ও কলম উপহার হিসেবে তুলে দেওয়ার কথা জানান জেলা ছাত্রলীগের নেতারা।

কুড়িগ্রাম সরকারি কলেজ কেন্দ্রের পরিক্ষার্থী রুবেল, ফয়সালসহ অনেকে জানান, পরীক্ষার আগ মুহুর্তে ছাত্রলীগের উপহার পেয়ে খুশি তারা। এমন আয়োজনের জন্য তারা জেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানান।

এ বিষয়ে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজু আহমেদ বলেন, আমরা জেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল এইচএসসি পরিক্ষার্থীদের বাসায় বাসায় গিয়ে শিক্ষা উপকরণ দিয়েছি। আজ সকালে পরীক্ষা কেন্দ্রে প্রবেশের সময়ও পরীক্ষার্থীদের হাতে কলম ও বিশুদ্ধ পানি তুলে দিয়েছি। জেলা ছাত্রলীগের এরকম সামাজিক ও মানবিক উদ্যোগ চলমান থাকবে বলে জানান তিনি।

কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মীর্জা নাসির উদ্দীন বলেন, এইচএসসি পরীক্ষার্থীদের বাসায় শিক্ষা উপকরণ উপহার পৌছে দেওয়া ও কেন্দ্রের সামনে পরিক্ষার্থীদের হাতে বিশুদ্ধ পানি ও কলম তুলে দেওয়া নিঃসন্দেহে ভালো উদ্যোগ। আমি জেলা ছাত্রলীগের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই।

বাদশাহ্/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়