ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মায়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৪, ১৮ আগস্ট ২০২৩  
ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মায়ের মৃত্যু

গাজীপুরে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মায়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে কালিয়াকৈরের বোর্ডঘর এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই মায়ের নাম তারা বানু (৬২)। তিনি গাজীপুর মহানগরীর টঙ্গীর মাছিমপুর এলাকার আব্দুর রফের স্ত্রী। এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে সানোয়ার হোসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সানোয়ার হোসেন তার অসুস্থ খালাকে দেখতে মাকে সঙে নিয়ে টাঙ্গাইলের মির্জাপুর এলাকায় যাচ্ছিলেন। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বোর্ডঘর এলাকায় পৌঁছালে সড়কের অন্য পাশ থেকে আসা একটি প্রাইভেটকার ইউটার্ন নিতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা মা ও ছেলে সড়কের ওপর পড়ে যান। এতে ঘটনাস্থলেই মা তারা বানুর মৃত্যু হয়। গুরুতর আহত হয় ছেলে সানোয়ার হোসেন। এ সময় স্থানীয় লোকজন প্রাইভেটকারের চালককে ধাওয়া করে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে এবং আহত ছেলেকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।

কোনাবাড়ি হাইওয়ে থানার সার্জেন্ট শরিফুল ইসলাম বলেন, প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়