ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বঙ্গবন্ধুর সমাধিতে ভোলা-৩ আসনের আওয়ামী লীগের নেতাদের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ১৮ আগস্ট ২০২৩   আপডেট: ২২:২৯, ১৮ আগস্ট ২০২৩
বঙ্গবন্ধুর সমাধিতে ভোলা-৩ আসনের আওয়ামী লীগের নেতাদের শ্রদ্ধা

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান বলেছেন, ‘ভোলা-৩ আসনের (লালমোহন-তজুমদ্দিন) তৃণমূল মানুষের সঙ্গে আমি মিশে রয়েছি এবং তারাও আমার সঙ্গে মনে-প্রাণে আছে। আগামী নির্বাচনে যদি শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেন, তাহলে আমি এলাকার উন্নয়নে কাজ করব।’ 

জাতীয় শোক দিবস উপলক্ষে আজ শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ইঞ্জিনিয়ার আবু নোমান বলেন, ‘সর্বপ্রথম আমি শিক্ষা নিয়ে কাজ করতে চাই। আমার এলাকায় কলকারখানা তৈরি করতে চাই, যাতে এলাকায় শিল্প উন্নয়ন হয়। সেইসঙ্গে এলাকায় বেকারত্বের হার কমে।’ 

ভোলা-৩ আসনের (লালমোহন-তজুমদ্দিন) আওয়ামী লীগের নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ইঞ্জিনিয়ার আবু নোমান। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করেন। 

এ সময় লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হোসেন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন হান্নানসহ লালমোহন-তজুমদ্দিনের আওয়ামলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
 

বাদল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়