ঢাকা     মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

ঠাকুরগাঁওয়ে ছুরিকাঘাতে এক ব্যক্তিকে হত্যা

ঠাকুরগাঁও প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৫, ১৯ আগস্ট ২০২৩   আপডেট: ০৯:০৪, ১৯ আগস্ট ২০২৩
ঠাকুরগাঁওয়ে ছুরিকাঘাতে এক ব্যক্তিকে হত্যা

ঠাকুরগাঁওয়ে স্টিফেন তির্কি (৪৮) নামে উড়াও সম্প্রদায়ের একজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় একই সম্প্রদায়ের তিন জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন,জুলিয়ান টপ্প (৪২), প্রদীপ তির্কি (১৯), ও মনোরঞ্জন তীগ্যা (৩৭)। 

শুক্রবার (১৮ আগস্ট) রাতে ঠাকুরগাঁও শহরস্থ পরিষদ পাড়ায় এ ঘটনা ঘটে। স্টিফেন কলেজ পাড়ার মৃত দানিয়েল তির্কির ছেলে।

স্টিফেনের স্ত্রী ভেরনিকা খালকোরের দাবি, প্রতিবেশী এক ব্যক্তির কাছ থেকে দখলি জমি উদ্ধার করতে জুলিয়ান ও গ্যাব্রিয়েল ওরফে গাবের কাছে সহায়তা নেন স্টিফেনের বাবা। এ ঘটনায় স্টিফেনের বাবা দানিয়েলসহ জুলিয়ান ও গাবেও মামলার আসামি হয়। এই মামলা ৭ বছর চলমান থাকার পরে নিষ্পত্তি হয়। পরে স্টিফেরর বাবা মারা গেলে মামলার আসামি হওয়ায় মাঝে মাঝেই স্টিফেনের কাছে অর্থ দাবি করতো জুলিয়ান ও গাবে। টাকা না দেওয়ায় অনেকবার স্টিফেনকে তারা মারধরও করেছে। তারাই ছুরিকাঘাত করে তার স্বামীকে হত্যা করেছে বলে দাবি করেন। 

পুলিশ জানায়, স্থানীয় কয়েকজন ব্যক্তি রাত সাড়ে ১০টার দিকে স্টিফেন তির্কিকে গুরুতর জখম অবস্থায় অন্ধকারে পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্টিফেন তির্কিকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার রাকিবুল আলম বলেন, স্টিফেনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। তার বুকের মাঝ বরাবর ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ছুরিকাঘাতেই তার মৃত্যু হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ বলেন, এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। দ্রুতই দোষীদের আইনের আওতায় আনা হবে।

হিমেল/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়