ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

নিখোঁজ গৃহবধূর মরদেহ মিলল টয়লেটের ট্যাংকে

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২০, ১৯ আগস্ট ২০২৩   আপডেট: ১৯:২৮, ১৯ আগস্ট ২০২৩
নিখোঁজ গৃহবধূর মরদেহ মিলল টয়লেটের ট্যাংকে

রাজবাড়ীর বালিয়াকান্দিতে নিখোঁজের ১৫ দিন পর টয়লেটের ট্যাংক থেকে মিনু বেগম (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ আগস্ট) দুপুরে উপজেলার তেঁতুলিয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মিনু বেগম বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া মল্লিকপাড়া গ্রামের উজ্জল শেখের স্ত্রী। এর আগে, গত ৫ আগস্ট থেকে মিনু নিখোঁজ ছিলেন।

নিহতের মা সোনাই বেগম বলেন, প্রায় ১০ বছর আগে মিনুর সঙ্গে তার চাচাতো ভাই উজ্জল শেখের বিয়ে হয়। বিয়ের পর থেকে উজ্জল মিনুকে নির্যাতন করতো। দুই বছর আগে উজ্জল আরেকটি বিয়ে করে। এ ঘটনায় তাদের মধ্যে দাম্পত্য কলহ আরও বেশি করে চলছিল।

তিনি আরও বলেন, গত ৫ আগস্ট থেকে মিনুকে পাওয়া যাচ্ছিল না। এ বিষয়ে তাদের কাছে জানতে চাইলেও কেউ কোনো সদুত্তর দেয়নি। গত ৮ আগস্ট এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

বালিয়াকান্দি থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, গৃহবধূ নিখোঁজের বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছিল। শনিবার খবর পেয়ে টয়লেটের ট্যাংক থেকে মিনুর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের ননদ ও তার স্বামীর ছোট ভাইয়ের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

রবিউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়