ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ফতুল্লায় আ. লীগ অফিস, রেস্টুরেন্ট ও বসতবাড়িতে হামলা, আহত ১২

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ২০ আগস্ট ২০২৩   আপডেট: ১১:২০, ২০ আগস্ট ২০২৩
ফতুল্লায় আ. লীগ অফিস, রেস্টুরেন্ট ও বসতবাড়িতে হামলা, আহত ১২

নারায়ণগঞ্জের ফতুল্লায় ওয়ার্ড আওয়ামী লীগ অফিস, রেস্টুরেন্ট ও বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরসহ লুটপাটের ঘটনা ঘটেছে। 

শনিবার (১৯ আগস্ট) রাত ১১টায় ফতুল্লার মাসদাইর এলাকায় দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একদল সন্ত্রাসী এ তাণ্ডব চালায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় ১২ জন আহত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এদের মধ্যে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক মারুফসহ ৪ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। 

স্থানীয়রা জানান, আহতদের প্রথমে খানপুর হাসপাতাল নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে অর্ধশতাধিক সন্ত্রাসী দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে এ হামলা চালায়। এতে ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ভাংচুর করে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য শামীম ওসমানের ছবিসহ চেয়ার টেবিল ভাঙচুর করে। পরে সড়কের পাশে রেস্টুরেন্ট ও বসতঘর হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট করে। এ সময় পথচারীদের কুপিয়ে আহত করে পালিয়ে যায়। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক মারুফও পথচারী হিসেবে আহত হন।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নুরে আজম জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে কি কারণে এ হামলা হয়েছে তা জানতে ও সন্ত্রাসীদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিমের অভিযান চলছে। আহত পুলিশ কর্মকর্তা মারুফকে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। 

রাকিব/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়