ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সাঈদীকে নিয়ে পোস্ট 

কালাপাড়ায় ৩ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৪, ২১ আগস্ট ২০২৩   আপডেট: ২০:৩৪, ২১ আগস্ট ২০২৩
কালাপাড়ায় ৩ ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু সাজাপ্রাপ্ত দেলোয়ার হোসাইন সাঈদী মারা যাওয়ার পর তাকে নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ায় পটুয়াখালীর কলাপাড়া ছাত্রলীগের ৩ নেতাকে সংগঠন থেকে অব্যাহিত দেওয়া হয়েছে।

সোমবার (২১ আগস্ট) উপজেলার লতাচাপলী ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম ফিরোজ খান ও সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান কবির মল্লিকের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

অব্যাহতি পাওয়া তিন নেতা হলেন- মাধ্যমে লতাচাপলী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. মুরাদ মুসুল্লী, এম আর মিজান আল আব্দুল্লাহ ও মো. সানাউল্লাহ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, লতাচাপলী ইউনিয়ন শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে, সংগঠনের নীতি আদর্শ পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় সাংগঠনিক সম্পাকদ মো. মুরাদ মুসুল্লী, এম আর মিজান আল আব্দুল্লাহ ও মো. সানাউল্লাহকে লতাচাপলী ইউনিয়ন ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হলো।

লতাচাপলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. তরিকুল ইসলাম ফিরোজ খান বলেন, দেলোয়ার হোসেন সাঈদী একজন রাজাকার। আর আমরা একটি দলের ব্যানারে রয়েছি তাই তাকে নিয়ে পোস্ট দেওয়ায় তিনজনকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ইমরান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়