ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

পিডিবি লাইনে কাজ করার সময় স্বামীর মৃত্যু, স্ত্রীকে চাকরির আশ্বাস 

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১১, ২২ আগস্ট ২০২৩   আপডেট: ০৯:২৬, ২২ আগস্ট ২০২৩
পিডিবি লাইনে কাজ করার সময় স্বামীর মৃত্যু, স্ত্রীকে চাকরির আশ্বাস 

ময়মনসিংহের ভালুকায় পিডিবি লাইনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুঁটি থেকে পড়ে তামজিদ ইসলাম (৪০) নামে এক বিদ্যুৎকর্মীর মৃত্যু হয়েছে। 

নিহত তামজিদ ভালুকা পৌর শহরের খারুয়ালী সালাম মার্কেট এলাকার আব্দুর রহমান শেখের ছেলে। তিনি এলাকায় বিদ্যুত মেরামতের কাজ করতেন।দুর্ঘটনার পর পিডিবি প্রকৌশলী তার স্ত্রীকে চাকরির আশ্বাস দিয়েছেন বলে নিহতের স্বজনরা জানিয়েছেন।

সোমবার (২১ আগস্ট) উপজেলার ভান্ডাব খালার মোড় এলাকায় পিডিবি লাইনে কাজ করার সময় দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় সংক্ষুব্ধ হয়ে মামলা করতে চেয়েছিলেন নিহতের স্ত্রী। 

ভালুকা বিদ্যুৎ ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত তামজিদ ইসলাম এলাকায় বিদ্যুতের কাজ করতেন। মাঝে মাঝে আমাদের কাজও করতেন। ঘটনার দিন দুপুরে উপজেলার ভান্ডাব খালার মোড় এলাকায় পিডিবি লাইনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুঁটি থেকে পড়ে মারা যায়। যেহেতু একটা দুর্ঘটনায় পরিবারের উপার্জনক্ষম ব্যক্তির মৃত্যু হয়েছে। তাই পরিবারের হাল ধরতে তামজিদের স্ত্রী সালমা আক্তারকে চাকরি দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। 

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম বলেন, তামজিদ কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খুঁটি থেকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করায় তামজিদ ইসলামকে বাড়িতে নিয়ে আসে। খবর পেয়ে মরদেহ আনতে তার বাড়িতে গেলে নিহতের পরিবার বিনা ময়নাতদন্তে মরদেহ নেওয়ার আবেদন করে।ফলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে, পিডিবি কর্তৃপক্ষের সাথে কি আলোচনা বা মিমাংসা হয়েছে। সে বিষয়টি জানা নেই।

মিলন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়