ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

যে লেখা ব্রাহ্মণবাড়িয়ায় ভাইরাল

মাইনুদ্দীন রুবেল, ব্রাহ্মণবাড়িয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৬, ২২ আগস্ট ২০২৩   আপডেট: ২১:৫০, ২২ আগস্ট ২০২৩
যে লেখা ব্রাহ্মণবাড়িয়ায় ভাইরাল

প্রযুক্তিতে হালের এই সময়ে সবকিছুতেই যেন ‘ভাইরাল’ শব্দটি মিশে আছে। কারণে-অকারণে ‘ভাইরাল’ শব্দটি জুড়ে দেওয়া হচ্ছে। তবে এসব ভাইরাল ইস্যু নেতিবাচক-ইতিবাচক, দুভাবেই প্রভাব ফেলে জনমনে। তেমনি এক ‘প্রচারণা ব্যানার’ ভাইরাল হয়েছে ব্রাহ্মণবাড়িয়ায়। 

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বিভিন্ন সড়কের বেহাল দশায় মানুষজন ‘অদৃশ্য’ ভয়ে সরাসরি যখন কিছু বলতে পারেন না, এমন সময় এই ব্যানারে যেন সকলের অস্ফুট ক্ষোভ ফুটে উঠেছে।

মঙ্গলবার (২২ আগস্ট) সকালে পৌরশহরের মোদকবাড়ির মোড় ও দক্ষিণ পৈরতলা বাসস্টপেজ এলাকার বিদ্যুতের খুঁটিতে ব্যানারটি চোখে পড়ে। ব্যানারে লেখা রয়েছে, ‘যাদের দায়িত্বের অবহেলার কারণে এই রাস্তার বেহাল দশা, জনদুর্ভোগ- তাদের ও তাদের পরিবারের ওপর আল্লাহর গজব নাজিল হোক- আমীন’।

জানতে চাইলে পৌরশহরের এক বাসিন্দা রাইজিংবিডিকে বলেন, ‘সকালে ফেসবুকে লেখাটি দেখতে পাই। তবে কে বা কারা এটি লাগিয়েছে জানি না। পরে খবর নিয়ে দেখি, এটি মোদকবাড়ি মোড় তিন রাস্তার একটি বিদ্যুতের খুঁটিতে লাগানো।’ 

তিনি বলেন, পৌরসভার মধ্যে মোদকবাড়ির মোড় থেকে পুরাতন জেলখানার এই সড়কটি এতই নাজেহাল যে, পথচারীদের খুব কষ্টে চলাচল করতে হয়। সড়কটি নিয়ে পৌর কর্তৃপক্ষ নজর দেওয়া উচিত। নয়তো এমন লেখা জনমনে হাসির খোরাক জোগাবে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবিরকে প্রশ্ন করা হলে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘আমি এসব লেখার ব্যাপারে কিছু জানি না’।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়