ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সেতু ভেঙে নদীতে ট্রাক

নিখোঁজ চালক ও হেলপারের লাশ উদ্ধার

সুনামগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৩, ২২ আগস্ট ২০২৩  
নিখোঁজ চালক ও হেলপারের লাশ উদ্ধার

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আউশকান্দি-রাণীগঞ্জ সড়কের নলজোর নদীর ওপরে নির্মিত বেইলি ব্রিজ ভেঙে নদীতে পড়ে যাওয়া ট্রাকটির চালক ও হেলপারের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মঙ্গলবার (২২ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে তাদের লাশ নদী থেকে উদ্ধার করা হয়।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন-সিলেটের কোম্পানীগগঞ্জ উপজেলার বাসিন্দা ও ট্রাক চালক ফারুক আহমদ (৪০) ও জাকির হোসেন। জাকির ট্রাকটির হেলপার ছিলেন।

আরও পড়ুন: সেতু ভেঙে ট্রাক নদীতে, নিখোঁজ ২

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে সিমেন্ট নিয়ে আসা ট্রাকটি বেইলি ব্রিজ পাড় হচ্ছিল। এসময় ব্রিজটি ভেঙে ট্রাকসহ নদীতে পড়ে যায়। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে জগন্নাথপুর, শান্তিগঞ্জ ও সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্য এবং ডুবুরিরা ট্রাক চালক ও তার সহকারীকে উদ্ধারে নদীতে অভিযান শুরু করে। সন্ধ্যা ৭টার দিকে দুই জনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।  

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বেইলি ব্রিজ ভেঙে একটি ট্রাক নদীতে পড়ে চালকসহ দুইজন নিখোঁজ হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুই জনের লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মনোয়ার/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়