ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নওগাঁয় অটোরিকশাচালককে হত্যা: গ্রেপ্তার ২  

নওগাঁ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ২৩ আগস্ট ২০২৩  
নওগাঁয় অটোরিকশাচালককে হত্যা: গ্রেপ্তার ২  

নওগাঁর মান্দায় অটোরিকশার চালক গোলাম রাব্বানীকে (৩৫) হত্যাকাণ্ডে মূলপরিকল্পনাকারী নাহিদ ও তার সহযোগী তুহিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 
 
বুধবার (২৩ আগস্ট) ভোরে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। নাহিদ হোসেন (১৯) নওগাঁর মান্দা উপজেলার শ্রীরামপুর এলাকার মজিবর রহমানের ছেলে ও তুহিন (২০) পত্নীতলা উপজেলার শিবপুর এলাকার কবির হোসেনের ছেলে।

অটোরিকশারচালক গোলাম রাব্বানী (৩৫) শ্রীরামুপুর এলাকার আব্বাস উদ্দীন সরদারের ছেলে।

র‌্যাব-৫ এর জয়পুরহাটের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রফিকুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোলাম রাব্বানী গত ১৪ আগস্ট সকাল ১০টার দিকে প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান এবং ওই দিন দুপুর ২টার পর তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। নিখোঁজের ৪ দিন পর (১৮ আগস্ট) বিকেলে মহাদেবপুর উপজেলার সাগরইল বাজারসংলগ্ন গুনদইল খাড়ির ব্রিজ এলাকা থেকে গোলাম রব্বানীর মরদেহ উদ্ধার করে পুলিশ। 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গোলাম রাব্বানী নিখোঁজের পর স্থানীয় জিগাতলার একটি ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, একই এলাকার নাহিদ ও তুহিনকে নিয়ে মহাদেবপুরের দিকে যাচ্ছিলেন গোলাম রাব্বানী। 

এ ঘটনায় ১৭ আগস্ট গোলাম রাব্বানীর বাবা বাদী হয়ে মান্দা থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। পরবর্তীতে র‌্যাব-৫ আসামিদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে এবং বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাহিদ ও তুহিনকে গ্রেপ্তার করা হয়। আইনগত ব্যবস্থা নিতে মান্দা থানায় তাদের হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয়।

এ কে সাজু/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়