ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ঝিনাইদহে ১০ ছাত্রলীগ নেতাকর্মীকে অব্যাহতি 

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৪, ২৩ আগস্ট ২০২৩   আপডেট: ১৬:২৫, ২৩ আগস্ট ২০২৩
ঝিনাইদহে ১০ ছাত্রলীগ নেতাকর্মীকে অব্যাহতি 

জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীকে নিয়ে ফেসবুকে পোষ্ট দেওয়ায় ঝিনাইদহে ১০ নেতাকর্মীকে সংগঠন থেকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ। 

মঙ্গলবার (২২ আগস্ট) রাত ১০টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি সজিব হোসেন ও সাধারণ সম্পাদক আল ইমরানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ ঝিনাইদহ জেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে সংগঠন বিরোধী, শৃঙ্খলা-পরিপন্থি অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুন্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে- ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শামীম রেজা, মহেশপুর মান্দারবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল হোসেন প্রান্ত, নাটিমা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হৃদয় খান, একই ইউনিয়নের যুগ্ন-সাধারণ সম্পাদক মেহেদী হাসান স্পর্শ, নেপা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুশফিক হাসান,  কালীগঞ্জ পৌর শাখার কর্মী মোবারক হোসেন, কালীগঞ্জ উপজেলা শাখার কর্মী মোস্তফা ইবনে মাসুদ, সাদমান হাবিব, এএন তুষার এবং মিরাজুল ইসলামকে স্ব-স্ব পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। একই সঙ্গে তাদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির কাছে সুপারিশ করা হলো।

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান জানান, অব্যাহতি পাওয়ারা সংগঠন পরিপন্থি বিভিন্ন ষ্ট্যাটাস সোস্যাল মিডিয়ায় পোষ্ট দিয়েছে। অপরাধ প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে এই সিদ্ধান্ত নিয়েছে জেলা ছাত্রলীগ।

শাহরিয়ার/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়