ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কোচিং সেন্টারের পরিচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ২৩ আগস্ট ২০২৩   আপডেট: ২২:১৮, ২৩ আগস্ট ২০২৩
ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কোচিং সেন্টারের পরিচালক গ্রেপ্তার

গাজীপুরের কোনাবাড়ীতে এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগে এক কোচিং সেন্টারের পরিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৩ আগস্ট) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, গতকাল রাতে ভুক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় মামলা করেন। গ্রেপ্তার দেলোয়ার হোসেন সাগর (৩০) রংপুরের পীরগাছা থানার শরীফ সুন্দর বাজার এলাকার মফিজুল ইসলামের ছেলে। তিনি কোনাবাড়ী থানাধীন সেলিম নগর এলাকায় মা শিক্ষা নিকেতন কোচিং সেন্টারের পরিচালক ছিলেন।

মামালার এজাহার সূত্রে জানা যায়, ২০২১ সালের ১৯ আগস্ট ওই শিক্ষার্থী কোচিংয়ে ক্লাস করতে গেলে অন্য শিক্ষার্থীদের ছুটি দিয়ে তাকে ডেকে নিয়ে নিজ কক্ষে ধর্ষণ করেন দেলোয়ার। সেই সঙ্গে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখেন। এ ঘটনা কাউকে জানালে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে বলে ওই ছাত্রীকে হুমকি দেন তিনি। ফলে ওই শিক্ষার্থী ভয়ে কাউকে কিছু জানায়নি।

চলতি বছরের ৩ মে দেলোয়ারের কাছে গিয়ে সেই ভিডিও মুছে দেওয়ার জন্য অনুরোধ করেন ভুক্তভোগী। ওই দিন তাকে ফের ধর্ষণ করা হয়। গত ২৮ জুলাই দেলোয়ার ছাত্রীকে ফোন করে জরুরি ভিত্তিতে তার অফিসে ডেকে নের এবং তাকে তার সঙ্গে শারীরিক মেলামেশার প্রস্তাব দেন। কিন্তু  সেই প্রস্তাবে রাজি না হয়ে কৌশলে কোচিং সেন্টার থেকে পালিয়ে আসেন তিনি।

গত মঙ্গলবার বাড়িতে কান্নাকাটি করলে ভুক্তভোগীর মা কারণ জানতে চান। এ সময় তিনি বিস্তারিত খুলে বলেন। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে কোনাবাড়ী থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রাতেই আসামিকে গ্রেপ্তার করে।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন বলেন, অভিযুক্ত কোচিং সেন্টারের পরিচালককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া, ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়