ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় নার্সের মৃত্যু

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ২৪ আগস্ট ২০২৩  
বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় নার্সের মৃত্যু

রোজিনা খাতুন। ফাইল ফটো

পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় রোজিনা খাতুন (৩৪) নামের এক সিনিয়র নার্সের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে বিমানবন্দর সড়কের ঈশ্বরদী গার্লস স্কুল অ্যান্ড কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

রোজিনা আক্তার সাঁড়া ইউনিয়নের আড়ামবাড়িয়া গ্রামের আফজাল মালিথার মেয়ে ও শহরের আলো জেনারেল হাসপাতালের সিনিয়র নার্স হিসেবে কর্মরত ছিলেন।

আলো জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক সুমন আলী বলেন, হাসপাতালের স্টাফ সোলাইমান হোসেনের স্ত্রীর প্রসব বেদনা উঠলে নার্স রোজিনাকে তার বাড়ি থেকে মোটরসাইকেলে আনতে যান সোলাইমান। ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে মাথায় আঘাত পান রোজিনা।

তিনি আরো বলেন, স্থানীয়রা রোজিনা খাতুনসহ মোটরসাইকেল চালক সোলাইমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রোজিনাকে মৃত ঘোষণা করেন। এছাড়া, মোটরসাইকেল চালক সোলাইমানের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর চিকিৎসক আসমা খাতুন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই রোজিনা আক্তার মারা গেছেন। গুরুতর আহতাবস্থায় মোটরসাইকেল চালক সোলাইমান হোসেনকে রাজশাহীতে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ না থাকলে মরদেহ হস্তান্তর করা হবে।

শাহীন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়