ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

ব‌রিশা‌লে গ্রিন লাইন প‌রিবহ‌নে আগুন

নিজস্ব প্রতি‌বেদক, ব‌রিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৮, ২৫ আগস্ট ২০২৩   আপডেট: ০৮:৫২, ২৫ আগস্ট ২০২৩
ব‌রিশা‌লে গ্রিন লাইন প‌রিবহ‌নে আগুন

সংগৃহীত ছবি

রাতে ঢাকা থেকে বরিশালে যাওয়ার সময় গ্রিন লাইন পরিবহনের একটি এসি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বৃহষ্পতিবার (২৪ আগস্ট) দিবাগত রাত সোয়া ১২ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর কটকস্থল এলাকা অতিক্রমকালে এই অগ্নিকাণ্ড ঘটে।

তবে এতে ওই বাসে থাকা ১৫-১৬ জন যাত্রীসহ স্টাফদের কেউই হতাহত হননি বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের গৌরনদীর স্টেশন অফিসার বিপুল হোসেন।

তিনি জানান, রাত সোয়া ১২ টার দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যায় এবং উদ্ধার কাজ পরিচালনার পাশাপাশি আগুন নেভাতে শুরু করে।

তিনি ব‌লেন, চলন্ত অবস্থায় গ্রিন লাইন পরিবহনের ওই বাসটির পেছনের অংশে আগুন লাগার পর অল্প সময়ের মধ্যেই তা পুরো বাসে ছড়িয়ে পড়ে। ১৫-১৬ জন যাত্রীসহ চালক, হেলপার ও সুপারভাইজার অক্ষত অবস্থায় আগুন ছড়িয়ে পড়ার আগেই বাস থেকে নেমে যায়। তবে আগুনের সূত্রপাতের বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

গৌরনদী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা জানান, বাসটি যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাসটির পেছনে থাকা ইঞ্জিন থেকে আগুনের সূত্রপাত ঘটে। যা কিছু সময়ের মধ্যে গোটা বাসে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিভিয়ে ফেলে। 

রাত ১ টা ২০ মিনিটে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। তবে ঘটনার কারণ খতিয়ে দেখা হবে।

রাতে এ বিষয়ে গ্রিন লাইন পরিবহনের বরিশালের দায়িত্বে থাকা কারও বক্তব্য পাওয়া যায়নি। 

জে. খান স্বপন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়