ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ঈশ্বরদীতে গরু চুরির অভিযোগে গণপিটুনি, নিহত ১

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ২৫ আগস্ট ২০২৩   আপডেট: ১১:৩৮, ২৫ আগস্ট ২০২৩
ঈশ্বরদীতে গরু চুরির অভিযোগে গণপিটুনি, নিহত ১

পাবনার ঈশ্বরদীতে গরু চুরির অভিযোগে গণপিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। তার পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। বয়স আনুমানিক ৪৫ বছর।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া পূর্ব পাড়া গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ৮-১০ জন চোরের একটি দল ওই গ্রামের ইদ্রিস আলী খানের বাড়িতে গরু চুরি করতে যায়। বাড়ির মালিক ইদ্রিস আলী খান ও তার ছেলে টের পেয়ে ঘরে থেকে বের হন। চোরের দল পালানোর চেষ্টা করলে চিৎকার করে ধাওয়া করেন তারা। এলাকাবাসীও তাদের সঙ্গে যোগ দিয়ে ধাওয়া করে একজনকে আটক করেন। অন্যরা পালিয়ে যান। আটক ব্যক্তিকে গণপিটুনি দেয় উত্তেজিত জনতা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বাসির জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে শুক্রবার (২৫ আগস্ট) সকাল ৭টার দিকে ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। তার পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ইদ্রিস আলী খান বলেন, তার খামারে দুটি গরু ও কয়েকটি ছাগল আছে। রাত ২টার দিকে ছাগলের ডাকাডাকি শুনে আমি ও আমার ছেলে ঘুম থেকে উঠি। খামারে গিয়ে দেখি, চোরেরা একটি গরু নিয়েছে, আরেকটি নেওয়ার চেষ্টা করছে। তখন চিৎকার করে চোরদের ধাওয়া করি। একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও এলাকাবাসীর সহায়তায় একজন চোরকে ধরে ফেলি। উত্তেজিত এলাকাবাসী গণপিটুনি দিলে সে মারা যায়।

শাহীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়