ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নরসিংদীর ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ 

নিহত ৭ জনের পরিচয় মিলেছে

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ২৫ আগস্ট ২০২৩   আপডেট: ১৫:১৩, ২৫ আগস্ট ২০২৩
নিহত ৭ জনের পরিচয় মিলেছে

নরসিংদীর শিবপুরের ইটাখোলায় ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৭ জনের পরিচয় মিলেছে।

এরা হলেন, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার মীর কুমুল্লী গ্রামের মোতাহের হোসেনের ছেলে মীর নাজমুল হক ওরফে সবুজ (৩০), গাজীপুরের কালিয়াকৈর থানার লতিফপুর গ্রামের আইয়ুব খানের ছেলে আল আমীন (২৭), ঝালকাঠির রাজাপুর থানার পারগোপারপুর গ্রামের আবদুল গনি হাওলাদারের ছেলে আল আমীন হাওলাদার (২৯), জামালপুরের সরিষাবাড়ী থানার ধারাবর্ষা গ্রামের দুদু মিয়ার ছেলে রাজু আহাম্মেদ (৩৬), মাদারীপুরের কালকিনি থানার উত্তর কৃষ্ণনগর গ্রামের তোফায়েল হাওলাদারের ছেলে আব্দুল আউয়াল (৩৭), বরিশালের মুলাদি থানার মুলাদি গ্রামের মো. মজিবর সিকদারের ছেলে রায়হান সিকদার ওরফে আরিয়ান (২৪) ও কুষ্টিয়ার সদর থানার খাজানগর গ্রামের নুরু মোল্লার ছেলে বাবুল মোল্লা (৪০)।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। এদেরকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দিবাগত রাত ৩ টার দিকে ঢাকা সিলেট মহাসড়কে এ দুঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছেন, রাতে ঢাকা থেকে মাইক্রোবাসটি সিলেট যাচ্ছিল। ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলার ঘাসির দিয়া নামক স্থানে পৌঁঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন মারা যায়। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল নেওয়ার পথে ১ জন ও হাসপাতালের আনার পর আরো ১ জন মারা যায়। 

ইটাখোলা ফাড়ির ইনচার্জ মো. কবির হোসেন বলেন, বৃহস্পতিবার রাত ৩ টার দিকে ট্রাক ও মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর আরো ২ জন সহ মোট ৭ জন মরা গেছে। আহতদের ঢাকায় প্রেরন করা হয়েছে।দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন হাইওয়ে গাজীপুর রিজিওনের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। 

নরসিংদীর শিবপুরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৭ 

হৃদয়/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়