ঢাকা     সোমবার   ২৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১২ ১৪৩১

ডিবি পরিচয়ে অপহরণ, গ্রেপ্তার ৬ 

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৪, ২৫ আগস্ট ২০২৩   আপডেট: ১৮:৩১, ২৫ আগস্ট ২০২৩
ডিবি পরিচয়ে অপহরণ, গ্রেপ্তার ৬ 

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে মিনাল কান্তি রায় নামে এক ব্যক্তিকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে হাইয়েস গাড়ি, নগদ ৯০ হাজার টাকা, খেলনা পিস্তল, ডিবি ডিএমপি লেখা কটি, ওয়াকিটকি, চাইনিজ কুড়াল ও হাতকড়াসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

গত বুধবার রাতে সোনারগাঁ পাকুন্দিয়া চেকপোস্টে সামনে দায়িত্ব পালনের সময় পুলিশ সংঘবদ্ধ ডাকাত সদস্যদের গ্রেপ্তার করে।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপারে কার্যালয়ে সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মারমা এতথ্য জানান।

আরো পড়ুন:

গ্রেপ্তারকৃতরা হলেন- বরিশালের বানারীপাড়ার আব্দুল হাকিমের ছেলে শামীম হোসেন, সিরাজগঞ্জের মজিদ সরকারের ছেলে আরিফুল ইসলাম, জামালপুরের নজরুল ইসলামের ছেলে নাহিদুল ইসলাম, বরিশালের উজিরপুরের আলী আহম্মেদের ছেলে মিলন, কুমিল্লার বাদশা আলমের ছেলে রায়হান সরকার মামুন ও ফরিদপুরের ফুল মিয়ার ছেলে নয়ন।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মারমা বলেন, বুধবার রাতে সোনারগাঁ পাকুন্দিয়া চেকপোস্টে পুলিশ দায়িত্ব পালন করছিল পুলিশ। এসময় একটি হায়েস গাড়ি থেকে চিৎকার শুনে পুলিশ এগিয়ে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং ছয়জনকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, এশিয়ান হাইওয়ে রোডের একটি কারখানার সামনে থেকে বিআরটিসি বাসের যাত্রী মিনাল কান্তিকে ডাকাতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে হাইয়েস গাড়িতে তুলে অপহরণ করে। পরে তার কাছ থেকে ৯০ হাজার টাকা ছিনিয়ে নেয় অপহরণকারীরা। পরে চেকপোস্ট পুলিশ দেখে ভুক্তভোগী চিৎকার করলে ভুয়া ডিবি পুলিশের আড়ালে থাকা ডাকাতের দল ধরা পড়ে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা করা হয়েছে।

রাকিব/ মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়