ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

খুলনায় বিএনপির কালো পতাকা মিছিল

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ২৬ আগস্ট ২০২৩  
খুলনায় বিএনপির কালো পতাকা মিছিল

সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্তিকরণ ও নতুন নির্বাচন কমিশন গঠনের মাধ্যমে জাতীয় নির্বাচন অনুষ্ঠানের একদফা দাবিতে খুলনায় কালো পতাকা গণমিছিল করেছে বিএনপি। 

শনিবার (২৬ আগস্ট) বিকেলে নগরীর কেডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ের সমানে থেকে এ মিছিল বের করা হয়। মিছিলটি স্যার ইকবাল রোড, লোয়ার যশোর রোড প্রদক্ষিণ করে পাওয়ার হাউজ মোড়ে গিয়ে শেষ হয়। 

কালো পতাকা মিছিলে নেতৃত্ব দেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, বর্তমান আওয়ামী ফ্যাসিস্ট সরকার ২০১৪  সালে বিনাভোটে ক্ষমতায় বসেছে। ২০১৮ সালে দিনের ভোট রাতে করে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে রেখেছে তারা। বর্তমানে এই জনবিচ্ছিন্ন সরকার জনগণের দাবি উপেক্ষা করে বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দিয়ে আবারো অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার পায়তারা করছে।  

তিনি আরও বলেন, সরকারের সময় শেষ হয়ে গেছে। দেশবাসী জেগে উঠেছে। দেশের মানুষ এই সরকারকে ক্ষমতা থেকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করে তবেই ঘরে ফিরবে।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনার সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, অ্যাডভোকেট সৈয়দ সাবিরুল হক সাবু, কাজী আলাউদ্দিন প্রমুখ।

নূরুজ্জামান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়