ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

 গাজীপুর থেকে অপহৃত শিশু বগুড়ায় উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ২৮ আগস্ট ২০২৩  
 গাজীপুর থেকে অপহৃত শিশু বগুড়ায় উদ্ধার 

গাজীপুর মহানগরীর বাঙ্গালগাছ এলাকা থেকে অপহরণ হওয়া ৭ মাস বয়সী এক শিশুকে বগুড়া থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আপন দুই বোনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২৮ আগস্ট) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান গাজীপুর মেট্রোপলিটন উপ-পুলিশকমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মোহাম্মদ সামসুর রহমান। 

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুর মহানগরীর  বাঙ্গালগাছ এলাকার জাহাঙ্গীরের মেয়ে জাকিয়া সুলতানা জান্নাত (২৩) ও বগুড়া সদরের চক সূত্রাপুর এলাকার জামানের স্ত্রী রাকিবা আক্তার আখি (২১)। 

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৭ আগস্ট দুপুরে হাবিবা আক্তার নামে একজন ৯৯৯ কল দিয়ে রিয়াদ হোসেন নামে তার ৭ মাসের সন্তান অপহরণ হয়েছে বলে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে ওই শিশুর মায়ের থেকে বিস্তারিত শোনার পর তার স্বামীর চাচাতো ভাইয়ের স্ত্রী জাকিয়া সুলতানা জান্নাতকে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে অস্বীকার করলেও পরে অপহরণের কথা স্বীকার করেন তিনি। জাকিয়া সুলতানা জান্নাত শিশুটিকে অপহরণ করে তার আপন বোন রাকিবা আক্তার আখিকে দিয়ে দেন। পরবর্তীতে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার ১০ ঘণ্টার মধ্যে শিশুটিকে বগুড়া থেকে উদ্ধার করে। 

তিনি আরও জানান, শিশুটিকে সুস্থ অবস্থায় তার মায়ের কাছে তুলে দেওয়া হয়েছে। অপহরণকারী দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে আসামিদের কারাগারে পাঠানো হবে। 

রেজাউল/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়