ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মাদারীপুরে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২৮ আগস্ট ২০২৩  
মাদারীপুরে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকার শাহাদাত ঘরামী হত্যা মামলায় ৩ জনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। 

সোমবার (২৮ আগস্ট) দুপুরে মাদারীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক লাইলাতুল ফেরদৌস এই আদেশ প্রদান করেন। এসময় অভিযুক্তরা পলাতক থাকায় আদালতে উপস্থিত ছিলেন না।

মামলার এজাহারে জানা যায়, ২০১৩ সালের ১১ সেপ্টেম্বর রাতে মোটরসাইকেলচালক শাহাদাত ঘরামীকে বরিশালের গৌরনদী উপজেলার বড়দুলালী গ্রাম থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়। তাকে মোটরসাইকেল ভাড়া নেওয়ার কথা বলে ডেকে নেয় অভিযুক্ত ফজলে, সেন্টু ও মিরাজ। এরপর তারা মাদারীপুরের মস্তফপুর এলাকায় নির্জন স্থানে এনে হত্যা করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এরপর মাদারীপুর সদর থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। ঘটনার দুইদিন পরে নিহতের পিতা মোকসেদ ঘরামী মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করেন। 

শাহাদাতকে খুনের ঘটনার দোষী সাব্যস্ত হওয়ায় ৩ অভিযুক্তকে মৃত্যুদণ্ডের আদেশ এবং প্রত্যেকের পঞ্চাশ হাজার টাকা অর্থদণ্ডের আদেশ প্রদান করেছেন আদালত। অভিযুক্ত ৩ জনই বরিশালের গৌরনদী উপজেলার বাসিন্দা। 

মাদারীপুর জজ কোর্টের পিপি সিদ্দিক সিং ঘটনা সততা স্বীকার করে বলেন, রাষ্ট্রপক্ষ এ আদেশে সন্তুষ্ট।আমরা সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে প্রমাণ করতে পেরেছি আসামিরা ভিকটিমকে খুন করেছে। 

এদিকে মামলার বাদি শাহাদাতের পিতা মোকসেদ ঘরামীয আদালতের আদেশে সন্তুষ্টি প্রকাশ করেছেন। তিনি বলেন, আমরা চাই আদালত দ্রুততার আদেশ কার্যকর করুক।

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়