ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ধর্ষণচেষ্টা মামলা, জামিন পেয়ে বাদীর বাড়ির সামনে উল্লাস

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৯, ২৮ আগস্ট ২০২৩   আপডেট: ২১:৪০, ২৮ আগস্ট ২০২৩
ধর্ষণচেষ্টা মামলা, জামিন পেয়ে বাদীর বাড়ির সামনে উল্লাস

ফাইল ফটো

টাঙ্গাইলের গোপালপুরে ধর্ষণচেষ্টা মামলায় জামিন পেয়ে বাদীর বাড়ির সামনে বাদ্যযন্ত্র নিয়ে উল্লাস এবং বাদীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। এদিকে, ধর্ষণচেষ্টা মামলায় সোমবার (২৮ আগস্ট) আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গত ২৪ জুলাই গোপালপুরের উখিয়াবাড়ি গ্রামের ১০ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেন আলেফ শেখ (৭০)। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে গোপালপুর থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আলেফ শেখকে গ্রেপ্তার করে। পরের দিন তাকে জেলহাজতে পাঠানো হয়। গত বৃহস্পতিবার আলেফ শেখ আদালত থেকে জামিন পান। এর পরপরই বাদীর বাড়ির সামনে গিয়ে বাদ্যযন্ত্র নিয়ে উল্লাস করেন তিনি।

মামলার বাদী জানান, বাড়ির সামনে এসে আলেফ শেখ বাদ্যযন্ত্র নিয়ে উল্লাস করেন এবং মামলা করায় প্রতিশোধ নিবেন বলে হুমকি দেন। এ সময় আতঙ্কে ঘরের দরজা বন্ধ করে দেন তারা। উল্লাসের সময় আলেফ শেখের আইনজীবী উপস্থিত ছিলেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোপালপুরের হেমনগর তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) বশির আহমেদ বলেন, আলেফ শেখের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগের সত্যতা পাওয়া গেছে। তার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেওয়া হয়েছে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, ধর্ষণচেষ্টা মামলার বাদীর বাড়ির সামনে আসামি ও তার লোকজন বাদ্যযন্ত্র নিয়ে উল্লাসের ঘটনায় যে সাধারণ ডায়েরি হয়েছে তা আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে এর সঙ্গে সম্পৃক্তদের চিহ্নিত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মানবাধিকার বাস্তবায়ন সংস্থা টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক আইনজীবী আতাউর রহমান খান বলেন, ধর্ষণচেষ্টা মামলার আসামি জামিন পেয়ে বাদ্যযন্ত্র নিয়ে যে উল্লাস করেছে এটা আইনের পরিপন্থী কাজ। তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

কাওছার/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়