ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

নিত্যপণ্যের দাম কিছুটা কমেছে: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ৩০ আগস্ট ২০২৩   আপডেট: ১৫:১৮, ৩০ আগস্ট ২০২৩
নিত্যপণ্যের দাম কিছুটা কমেছে: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‌দেশে নিত্যপণ্যের দাম কিছুটা কমেছে। গত দুই থেকে তিন মাসে চালের দাম কমেছে, তেলের দাম স্থিতিশীল, পেঁয়াজের দাম বেড়ে যাওয়ায় সরকার তাৎক্ষণিক পেঁয়াজ আমদানি করছে। সুতরাং পেঁয়াজের দাম আর বাড়বে না। সার্বিকভাবে বর্তমানে দেশের বাজারে নিত্যপণ্যের দাম কিছুটা কমেছে। এমনকি দাম আরও কমানোর জন্য সরকার প্রতিনিয়ত কাজ করছে।

বুধবার (৩০ আগস্ট) সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার মহাসিং নদীতে পোনামাছ অবমুক্ত করণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আগামী জাতীয় নির্বাচনের সময় দেশের অর্থনীতিতে কোনো বাঁজে প্রভাব পড়বে না। বরং আয় বাড়বে। কারণ সেসময় প্রার্থীরা টাকা খরচ করেন, বেঁচা কেনাও বাড়ে। তবে আন্দোলনের নামে যদি দেশে নাশকতা, অগ্নিকাণ্ড, হামলা ও বিশৃঙ্খলা সৃষ্টি করা হয় তাহলে সাধারণ মানুষের ক্ষতি হবে। যা দেশের অর্থনীতিতেও প্রভাব ফেলবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন প্রমুখ।

মনোয়ার/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়