ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

নওগাঁয় গৃহবধূকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড

নওগাঁ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৬, ৩১ আগস্ট ২০২৩  
নওগাঁয় গৃহবধূকে ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড

নওগাঁর পোরশা থানার খাদখোড়া গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের দায়ে আব্দুল হালিম নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা অনাদায় আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেছেন আদালত।
 
দণ্ডিত আব্দুল হালিম চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার ঘাট নগর গ্রামের আবুবক্কার ওরফে ভোগার ছেলে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোহাম্মদ মেহেদী হাসান তালুকদার আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। জরিমানার টাকা ধর্ষণের শিকার নারীকে দেওয়ার নির্দেশ দেন আদালত।

রাষ্ট্রপক্ষের বিশেষ কৌশলী মো. মকবুল হোসেন জানান, ২০২০ সালের ৯ মে আসামি আব্দুল হালিম গৃহবধুর বাড়িতে বেড়াতে এসে রাতে এ কাণ্ড ঘটান। রাত সাড়ে ১১ টার দিকে আসামি গৃহবধুর কাছে পানি চাইলে স্বামী বাড়িতে না থাকায় নিজেই পানি দিতে আসলে জাপটে ধরে ধর্ষণ করে। ফলে গৃহবধূ গর্ভবতী হয়ে পড়ে এবং একটি পুত্র সন্তান জন্ম লাভ করে। ধর্ষণের শিকার গৃহবধূ আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি সংশ্লিষ্ট থানায় রেকর্ডের নির্দেশ দেন। তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আব্দুল হালিমের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ৬ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আজ (বৃহস্পতিবার)  রায় ঘোষণা করেন। আসামি আব্দুল হালিম পলাতক থাকায় সাজা পরোয়ানাসহ তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালতের বিচারক জেলা ও দায়রা জজ মোহাম্মদ মেহেদী হাসান তালুকদার।

সাজু/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়